ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বিএনপি

খালেদার উপদেষ্টা তৈমুর গ্রেফতার

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৪৮ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০১৮
খালেদার উপদেষ্টা তৈমুর গ্রেফতার

নারায়ণগঞ্জ: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার উপদেষ্টা অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকারকে গ্রেফতার করেছে ফতুল্লা থানা পুলিশ।

মঙ্গলবার (২৩ জানুয়ারি) দুপুর সোয়া ১টায় তাকে গ্রেফতার করা হয়। তিনি নারায়ণগঞ্জ বিভিন্ন থানায় দায়ের করা একাধিক নাশকতার মামলায় আসামি।

 

অতিরিক্ত পুলিশ সুপার সরফুদ্দিন বাংলানিউজকে বিষয়াটি নিশ্চিত করে বলেন, তার বিরুদ্ধে সদর থানায় নাশকতার একটি মামলায় গ্রেফতারি পরোয়ানা থাকায় তাকে গ্রেফতার করা হয়েছে।

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামালউদ্দিন বাংলানিউজকে বলেন, তার বিরুদ্ধে দু’টি মামলায় গ্রেফতারি পরোয়ানা ছিলো। একটি বিশেষ ট্রাইবুনালের মামলা ও আরেকটি জিআর মামলা। এর মধ্যে সদর থানার একটি মামলায় ২০১৫ সাল থেকে তার বিরুদ্ধে পরোয়ানা রয়েছে।

এদিকে তৈমুর আলমকে গ্রেফতারের প্রতিবাদে জেলা আদালতপাড়ায় তাৎক্ষণিক বিক্ষোভ মিছিল বের করেছে বিএনপিপন্থী আইনজীবীরা।  

জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি ও মহানগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান বাংলানিউজকে বলেন, এভাবে আদালত প্রাঙ্গণ থেকে একজন সাধারণ মানুষকেও গ্রেফতার করা আইন বহির্ভূত।

তিনি বলেন, তৈমুর আলমকে পুলিশ শত শত আইনজীবীদের মধ্য থেকে যেভাবে টেনে হিঁচড়ে নিয়ে গেছে তা কোনভাবেই কাম্য নয়। আমরা দ্রুত তৈমুর আলম খন্দকারের মুক্তি দাবি করছি।  

বাংলাদেশ সময়: ১৪০৪ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০১৮
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।