ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

ডিএনসিসি নির্বাচন হলে আওয়ামী লীগই বিজয়ী হতো

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩৯ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০১৮
ডিএনসিসি নির্বাচন হলে আওয়ামী লীগই বিজয়ী হতো সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের

নোয়াখালী: ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) উপ-নির্বাচন হলে আওয়ামী লীগই বিজয়ী হতো বলে মন্তব্য করেছেন দলের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। 

তিনি বলেন, ডিএনসিসি উপ-নির্বাচন নিয়ে আদালতের দেওয়া স্থগিতাদেশে আওয়ামী লীগ হতাশ হয়েছে। কারণ এটা নির্বাচনের বছর।

আমরা চেয়েছিলাম, এ নির্বাচন দিয়ে শুভ সূচনা করতে। কিন্তু আমাদের নিশ্চিত বিজয় আমরা পেলাম না।  

বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) বিকেলে নোয়াখালীর প্রধান বাণিজ্যিক কেন্দ্র চৌমুহনী ও চৌরাস্তার বিভিন্ন সড়কের উন্নয়ন কাজ পরিদর্শনে এসে সংবাদ সম্মেলন করে এসব কথা বলেন মন্ত্রী।

নির্বাচন নিয়ে তিনি বলেন, বিএনপির প্রার্থীর বদনাম আছে। তারা নির্বাচন নিয়ে শঙ্কিত ছিলো। এজন্য বিএনপি ষড়যন্ত্রের আশ্রয় নিয়ে এখন উল্টাপাল্টা কথা বলছে। কিন্তু আওয়ামী লীগের প্রার্থীর কোনো বদনাম নেই। আমরা ক্লিন ইমেজের প্রার্থী দিয়েছি। আমরা বিজয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী ছিলাম।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে মন্ত্রী বলেন, আপনারাই বলছেন, ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচন নিয়ে আদালতে রিটকারী বিএনপির লোক। কিন্তু তারা (বিএনপি) বলছে রিটকারী সরকারের দালাল। এটা তাদের নোংরা কথার বহিঃপ্রকাশ।
 
বিএনপির রাজনীতিই হলো নোংরা কথার চর্চা। তাদের মধ্যে যে যতো বেশি সরকার বিরোধী কথা বলতে পারে, হাইকমান্ডের কাছে তার ততো বেশি কদর। বর্তমানে বিএনপি নেতারা সরকার বিরোধী কথা বলার প্রতিযোগিতায় নেমেছেন। একজন যা বলেন, অন্যজন তার থেকে আরো বেশি বাড়িয়ে বলে। এটা নোংরামি, যোগ করেন মন্ত্রী।

নোয়াখালী খাল সংস্কার, সোনাপুর-জোরালগঞ্জ সড়ক, কুমিল্লা-নোয়াখালী ফোরলেন সড়কসহ বিভিন্ন উন্নয়ন প্রকল্পের কথা উল্লেখ করে তিনি বলেন, আমাগীতে আবারো আওয়ামী লীগ ক্ষমতা এলে নোয়াখালীর জন্য আরো উন্নয়নমূলক প্রকল্প হাতে নেওয়া হবে।

এসময় মন্ত্রীর সঙ্গে ছিলেন- অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) উদয়ন দেওয়ান, পুলিশ সুপার ইলিয়াছ শরীফ, বেগমগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ফরিদা খানম, চৌমুহনী পৌরসভার মেয়র আক্তার হোসেন ফয়সল, কবিরহাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল আমিন রুমি প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৭৩০ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০১৮
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।