ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

খুলনায় সাবেক ছাত্রনেতা ও মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৮ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০১৮
খুলনায় সাবেক ছাত্রনেতা ও মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা খুলনায় সাবেক ছাত্রনেতা ও মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা অনুষ্ঠান/ছবি: বাংলানিউজ

খুলনা: ছাত্রলীগের গৌরব, ঐতিহ্য, সংগ্রাম ও সাফল্যের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে খুলনায় সাবেক ছাত্রনেতা ও মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা দেওয়া হয়েছে।

বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) দুপুরে মহানগরীর শহিদ হাদিস পার্কে তাদের এ সংবর্ধনা দেওয়া হয়।

প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপনে নগরীতে বর্ণাঢ্য র‌্যালি, কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খুলনা জেলা আওয়ামী লীগ সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান শেখ হারুনুর রশিদ।

বিশেষ অতিথি ছিলেন খুলনা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সংসদ সদস্য মিজানুর রহমান মিজান ও ছাত্রলীগের সাবেক সভাপতি বদিউজ্জামান সোহাগ।

সভায় প্রধান বক্তা ছিলেন ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি মো. সাইফুর রহমান সোহাগ ও বিশেষ বক্তা ছিলেন সাধারণ সম্পাদক এসএম জাকির হোসাইন।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন খুলনা মহানগর ছাত্রলীগের সভাপতি শেখ শাহাজালাল হোসেন সুজন। সঞ্চালনায় ছিলেন মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান রাসেল, খুলনা জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. ইমরান হোসেন, কুয়েট ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাদমান নাহিয়ান সেজান।

অনুষ্ঠান শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।  

গত ৪ জানুয়ারি ছাত্রলীগের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকী হলেও ৩ জানুয়ারি থেকে ১৮ জানুয়ারি পর্যন্ত নানা কর্মসূচিগ্রহণ করে খুলনা ছাত্রলীগ।

বাংলাদেশ সময়: ১৬৫৫ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০১৮
এমআরএম/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।