ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

ডিএনসিসি নির্বাচন স্থগিতের জন্য বিএনপি দায়ী: হানিফ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৫৮ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০১৮
ডিএনসিসি নির্বাচন স্থগিতের জন্য বিএনপি দায়ী: হানিফ মতবিনিময় শেষে সাংবাদিকদের কথা বলছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ।

কুষ্টিয়া: আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ বলেছেন, নির্বাচন পরিচালনা করার দায়িত্ব নির্বাচন কমিশনের, এখানে আওয়ামী লীগ বা অন্য কারোর কিছু করার সুযোগ নেই। সীমানা নির্ধারণসহ কোনো সমস্যা থাকলে সেগুলো সমাধানের দায়িত্ব স্থানীয় সরকার মন্ত্রাণালয়ের।

তিনি বলেন, ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি) নির্বাচনকে কেন্দ্র করে হাইকোর্টে যে রিট করা হয়েছে, সে রিটকারীর একজন ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক। এরপরে বিএনপি কীভাবে দাবি করে যে, সরকার নির্বাচন স্থগিত করার জন্য রিট করেছে।

বিএনপির করা রিটের কারণে যদি নির্বাচন স্থগিত হয়ে যায়, সে দায়ে বিএনপিকে অভিযুক্ত করা উচিত।

বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) সকালে কুষ্টিয়ার নিজ বাসভবনে দলীয় নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় শেষে ‘সরকার নির্বাচন বন্ধ করতে চায়’ মির্জা ফখরুলের এমন মন্তব্যের পরিপ্রেক্ষিতে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এসব কথা বলেন তিনি।

এসময় উপস্থিত ছিলেন- কুষ্টিয়া জেলা পরিষদের চেয়ারম্যান রবিউল ইসলাম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজগর আলী, শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান আতা প্রমুখ।

বাংরাদেশ সময়: ১৪৫৫ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০১৮
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।