ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

সরকারের উন্নয়ন প্রচারণায় নাটোরে একমঞ্চে ৩ সংসদ সদস্য

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৪ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০১৮
সরকারের উন্নয়ন প্রচারণায় নাটোরে একমঞ্চে ৩ সংসদ সদস্য ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

নাটোর: বর্তমান সরকারের উন্নয়ন ও সফলতার প্রচারণা চালাতে নাটোরের তিন সংসদ সদস্য একমঞ্চে উঠে জন সমাবেশ করেছেন। এসময় তারা দলীয় নেতাকর্মীদের নিজ দলের রাজনৈতিক মতাদর্শের বিরুদ্ধে বিভেদ সৃষ্টিকারীদের বিরুদ্ধে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান।

বুধবার (১৭ জানুয়ারি) বিকেলে নাটোরের গুরুদাসপুর উপজেলার গুরুদাসপুর পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালন উপলক্ষে জন সমাবেশের আয়োজন করা হয়। বিকেল ৪টা থেকে শুরু হয়ে সন্ধ্যা সাড়ে ৬টা পর্যন্ত চলে এ সমাবেশ।

এসময় বক্তব্যকালে তিন সংসদ সদস্য এ আহ্বান জানান।

সমাবেশে উপজেলার ছয়টি ইউনিয়নের চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতাদের কয়েক হাজার নেতাকর্মী ও সমর্থক উপস্থিত হয়ে করতালির মাধ্যমে তাদের আগমন ও বক্তব্যকে অভিনন্দন জানান।

গুরুদাসপুর পৌর আওয়ামী লীগের সভাপতি জাহিদুল ইসলামের সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে জেলা আওয়ামী লীগের সভাপতি ও নাটোর-৪ (গুরুদাসুপর-বড়াইগ্রাম) আসনের সংসদ সদস্য অধ্যাপক আব্দুল কুদ্দুস বলেন, বঙ্গবন্ধুই বাংলাদেশ, তিনিই আমাদের পরিচয়। আর বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা আধুনিক ও ডিজিটাল বাংলাদেশের রূপকার। তার নেতৃত্বে দেশের সব সেক্টরে অভূতপূর্ব উন্নয়ন সাধিত হয়েছে। দেশ আজ মধ্যম আয়ের দেশে পরিণত হওয়ার পথে।

তিনি আরো বলেন, যেকোনো উন্নয়নের জন্য সরকারের ধারাবাহিকতার বিকল্প নাই। ধারাবাহিকতার কারণেই পদ্মা সেতুর মতো বড় প্রকল্প আজ স্বপ্ন থেকে বাস্তবের পথে রয়েছে।

সংসদ সদস্য বলেন, অন্য যেকোনো সময়ের চাইতে এখন নাটোর জেলা আওয়ামী লীগ অধিক মজবুত ও ঐক্যবদ্ধ। তাই দলের বিভেদ সৃষ্টিকারীদের বিষয়ে সাবধান থাকতে হবে। তাদের শক্ত হাতে প্রতিহত করতে হবে।

সমাবেশে প্রধান বক্তা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নাটোর-২ (সদর-নলডাঙ্গা) আসনের সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল বলেন, আওয়ামী লীগ সরকার ক্ষমতায় এলে দেশের মানুষের ভাগ্যের উন্নয়ন হয়।

বিশেষ অতিথির বক্তব্যে নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট আবুল কালাম আজাদ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ থেকে ৯ বছর আগে যখন নির্বাচনী ইশতেহারে ডিজিটাল বাংলাদেশ গড়তে ভিশন-২০২১ ঘোষণা করেছিলেন তখন অনেকই হেসেছিলেন।

কিন্তু আজ তা শুধু ঘোষণা নয় বাস্তব। বর্তমান সরকারের ধারাবাহিকতা থাকলে মধ্যম আয়ের দেশ সেতো সময়ের ব্যাপার মাত্র। তাই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনার হাতকে সচল রাখতে হবে।

এসময় সমাবেশে আরো বক্তব্য রাখেন- জেলা আওয়ামী লীগের সহ সভাপতি অ্যাডভোকেট সিরাজুল ইসলাম, অ্যাডভোকেট শাহজাহান কবির, বনপাড়া পৌর মেয়র ও আওয়ামী লীগের সভাপতি কে এম জাকির হোসেন, বড়াইগ্রাম উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল জলিল, সম্পাদক মিজানুর রহমান, আনিসুর রহমান, আরিফুল ইসলাম সরকার, আনোয়ার হোসেন, অধ্যক্ষ আব্দুর রাজ্জাক মোল্লা, মৌটুসি আক্তার মুক্তা প্রমুখ।

বাংলাদেশ সময়: ২২১২ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০১৮
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।