ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

নাটোরে নারীসহ ৭ জামায়াত কর্মী আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৮ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০১৮
নাটোরে নারীসহ ৭ জামায়াত কর্মী আটক

নাটোর: নাটোর শহরের কানাইখালি এলাকার একটি বাড়িতে গোপন বৈঠক করার সময় নারীসহ সাত জামায়াত কর্মীকে আটক করেছে পুলিশ।

বুধবার (১৭ জানুয়ারি) বিকেল সাড়ে ৪টায় নাটোর ফায়ার স্টেশনের পেছনে জামায়াত কর্মী নাসির উদ্দিনের বাড়িতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ৩০টি জিহাদি বই উদ্ধার করা হয়।

আটকরা হলেন- জামায়াত কর্মী কানাইখালি মহল্লার আব্দুর রহমানের ছেলে নাসির উদ্দিন (৪৪) ও নাদিম হোসেন (৩৬), নাসির উদ্দিনের স্ত্রী আরিফা খাতুন পলি (৩২), একই এলাকার নজরুল ইসলামের ছেলে জাহিদুল ইসলাম (২৫), সদর উপজেলার গোয়ালডাঙ্গা গ্রামের মৃত নুরুল হকের স্ত্রী জাহানারা (৬৫), ছাতনী ভাটপাড়া গ্রামের লোকমান আলীর স্ত্রী নুর বানু (৫০) ও দত্তপাড়া গ্রামের মৃত আমিরুল ইসলামের স্ত্রী নুরুন নাহার (৪৮)।

নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিকদার মশিউর রহমান সন্ধ্যায় বাংলানিউজকে জানান, আটকরা সকলেই জামায়াতের সক্রিয় কর্মী। বিকেলে তারা শহরের কানাইখালি মহল্লার নাসির উদ্দিনের বাড়িতে নাশকতা সৃষ্টির উদ্দেশে ও সাংগঠনিক কর্মকাণ্ড পরিচালনা নিয়ে গোপন বৈঠকে বসেন। এসময়  গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে পুলিশ ওই বাড়িতে অভিযান চালিয়ে তাদের আটক করে।

তাদের বিরুদ্ধে থানায় মামলার প্রস্তুতি চলছে এবং তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে জানান তিনি।

বাংলাদেম সময়: ২০১৯ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০১৮
টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।