ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিএনপি

সিলেটে বিএনপির বিক্ষোভ-মিছিল

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৯ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০১৮
সিলেটে বিএনপির বিক্ষোভ-মিছিল খালেদা জিয়া ও তারেক রহমানের বিরুদ্ধে মামলা প্রত্যাহারের দাবিতে বিক্ষোভ-মিছিল

সিলেট: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া ও তারেক রহমানের বিরুদ্ধে দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহার ও নির্দলীয় সরকারের অধীনে নির্বাচনের দাবিতে সিলেটে বিক্ষোভ-মিছিল করেছে সিলেট মহানগর বিএনপি।

বুধবার (১৭ জানুয়ারি) বিকেলে নগরের ঐতিহাসিক রেজিস্টারি মাঠ থেকে একটি বিক্ষোভ-মিছিল বের করা হয়। মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

 

পরে সিলেট মহানগর বিএনপির সহ-সভাপতি অ্যাডভোকেট হাবিবুর রহমান হাবিবের সভপতিত্বে এবং মহানগর যুবদল নেতা আব্দুল আজিজ ও মহানগর ছাত্রদল নেতা শাকিলুর রহমানের পরিচালনায় চৌহাট্টা পয়েন্টে পথসভা অনুষ্ঠিত হয়।  

এতে বক্তারা বলেন, জাতীয় নির্বাচনে খালেদা জিয়াকে অযোগ্য ঘোষণার লক্ষ্যে সরকার যে দিবাস্বপ্ন দেখছেন তা কোনো ভাবেই জাতীয়তাবাদী শক্তি বাস্তবায়ন হতে দেবে না।

খালেদা জিয়া অতীতে কোনো স্বৈরশাসকের সঙ্গে আপোষ করেননি, ভবিষ্যতেও করবেন না মন্তব্য করে বক্তারা বলেন- স্বৈরাচার বা ১/১১ কোনো ষড়যন্ত্রই বিএনপিকে কখনওই নিশ্চিহ্ন করতে পারে নাই।  

পথসভা থেকে বক্তারা অবিলম্বে খালেদা জিয়া ও তারেক রহমানের বিরুদ্ধে মিথ্যা মামলা ও নির্দলীয় সরকারের অধীনে নিরপেক্ষ নির্বাচন দেওয়ার আহ্বান জানিয়ে বলেন- অন্যথায় পালানোর পথ খুঁজে পাবেন না।  

আরও বক্তব্য রাখেন- মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক মিফতাহ্ সিদ্দিকী, মহানগর বিএনপির উপদেষ্টা সাইদুর রহমান বুদুড়ী, আলাউর রহমান লইলু, বাণিজ্য বিষয়ক সম্পাদক আব্দুর সত্তার মামুন প্রমুখ।

এসময় বিএনপি, যুবদল, ছাত্রদল, স্বেচ্ছাসেবক দলসহ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।  

বাংলাদেশ সময়: ১৮৪৫ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০১৮
এনইউ/এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।