ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

রূপরেখা দিন, বিএনপিকে কাদের

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩১ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০১৮
রূপরেখা দিন, বিএনপিকে কাদের শীতার্তদের মধ্যে কম্বল বিতরণ করেন ওবায়দুল কাদের। ছবি: পিআইডি

ঢাকা: বিএনপি সুস্পষ্ট কোনো কথা বলছে না দাবি করে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু ন্ত্রী ওবায়দুল কাদের বলেন, নির্বাচনে কোনটা চান, তা নিয়ে রূপরেখা দিন। 

সোমবার (১৫ জানুয়ারি) রাজধানীর গুলিস্তানের বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে একথা বলেন তিনি।  

আওয়ামী লীগের বাণিজ্য উপ-কমিটির পক্ষ থেকে এসব শীত বস্ত্র বিতরণ করা হয়।

আগামী নির্বাচন নিয়ে আওয়ামী লীগের অবস্থান পরিষ্কার করে ওবায়দুল কাদের বলেন, আমরা পরিষ্কারভাবে বলছি, আমরা সংবিধানের বাইরে যেতে পারবো না। সংবিধানের মধ্যেই সব কিছুই রয়েছে।

বিএনপি নিজেরাই নির্বাচনকালীন সরকার নিয়ে দ্বিধা-দ্বন্দ্বের মধ্যে আছে মন্তব্য করে তিনি বলেন, নির্বাচনকালীন সরকারের রূপ রেখা নিয়ে তারা কোনো কথা বলেনি। আমরা আশা করেছিলাম তারা অন্তত সহায়ক সরকারের রূপরেখা দেবে।  

‘আসলে তারা সহায়ক চান, না নির্বাচনকালীন সরকার চান? আজকে জাতি জানতে চায়, আপনারা (বিএনপি) কোনটা চান। তত্তাবধায়ক, সহায়ক না নির্বাচনকালীন সরকার,’ বলেন কাদের।  

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, নির্দিষ্ট করে না বলে তারা (বিএনপি) বারে বারে জাতিকে বিভ্রান্ত করছেন। এভাবে বিভ্রান্ত করবেন না। স্বচ্ছ দৃষ্টিভঙ্গির পরিচয় দিন, কোনটা চান এর রূপরেখা দিন।

আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদ সদস্য কাজী আকরাম উদ্দিন আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠানে দলের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী, তথ্য ও গবেষণা সম্পাদক আফজাল হোসেন, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবুল হাসনাত, সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ প্রমুখ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৮২৬ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০১৮
এমইউএম/এমএ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad