ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

সন্ত্রাসবাদের মূলোৎপাটনে সরকার বদ্ধপরিকর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩২ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০১৮
সন্ত্রাসবাদের মূলোৎপাটনে সরকার বদ্ধপরিকর আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহাবুব-উল হানিফ এমপি

রাঙামাটি: আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহাবুব-উল হানিফ এমপি বলেছেন, সরকার কখনোই সন্ত্রাস ও জঙ্গিবাদ সহ্য করবে না। সন্ত্রাস ও জঙ্গিবাদের মূলোৎপাটনে সরকার বদ্ধপরিকর। 

সোমবার (১৫ জানুয়ারি) সকালে রাঙামাটি ক্ষুদ্র নৃ-গোষ্ঠী ইনস্টিটিউট মিলনায়তনে জেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

রাঙামাটি জেলা আওয়ামী লীগের সভাপতি দীপংকর তালুকদারের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এ কে এম এনামুল হক শামিম, সাংগঠনিক সম্পাদক খালিদ মাহামুদ চৌধুরী এমপি, ফিরোজা বেগম চিনু এমপি, দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, রাঙামাটি জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান নিখিল কুমার চাকমাসহ দলের অন্যান্য নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

রাঙামাটি আওয়ামী লীগের নেতাকর্মীদের বিচলিত না হওয়ার পরামর্শ দিয়ে হানিফ বলেন, নির্ভয়ে, নিশ্চিন্তে পাহাড়ের আনাচে কানাচে আওয়ামী লীগের সাংগঠনিক কার্যক্রম চালিয়ে যেতে হবে। কোথাও আওয়ামী লীগের নেতাকর্মীদের ওপর হামলা করা হলে হামলাকারীরা রেহাই পাবে না। তাদের কঠোরভাবে দমন করা হবে।  

যারা অস্ত্র নিয়ে বিপথগামী হয়েছে, তাদের স্বাভাবিক জীবনে ফিরে আসার আহ্বান জানিয়ে তিনি বলেন, অন্যায় করে কেউ পার পাবে না। অস্ত্র কখনো সমস্যার সমাধান দিতে পারে না। যে কোনো সমস্যা আলোচনার মাধ্যমে সমাধানের উপায় বের করতে হবে। অন্যথায় আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী তাদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেবে।  

বর্ধিত সভায় রাঙামাটির ১০ উপজেলা আওয়ামী লীগের সম্পাদক মণ্ডলীর সদস্যরা উপস্থিত ছিলেন।

সম্প্রতি হত্যা, অপহরণ, হামলা এবং দল ত্যাগে বাধ্য হয়েছেন রাঙামাটি আওয়ামী লীগের বেশ কয়েকজন নেতাকর্মী। এর প্রেক্ষিতে সোমবার এ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬০৮ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০১৮
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।