ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিএনপি

বিএনপির পাঁচ প্রার্থীর মনোনয়ন জমা, সিদ্ধান্ত রাতে

অন্তু মুজাহিদ, স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২৭ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০১৮
বিএনপির পাঁচ প্রার্থীর মনোনয়ন জমা, সিদ্ধান্ত রাতে মনোনয়নপত্র জমা দিচ্ছেন তাবিথ আউয়াল

ঢাকা: ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) মেয়র পদে উপ-নির্বাচনে বিএনপির মনোনয়ন প্রত্যাশী ৫ প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন। সোমবার রাতে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকারের মধ্য দিয়ে প্রার্থী চূড়ান্ত করবে দলটি।

সোমবার (১৫ জানুয়ারি) সকাল সাড়ে ১০টা থেকে দুপুর দেড়টা পর্যন্ত নয়াপল্টন কেন্দ্রীয় কার্যালয়ে দলের সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদের কাছে পাঁচ প্রার্থী মনোনয়নপত্র জমা দেন।

প্রথমে সকাল সাড়ে ১০টায় তাবিথ আউয়াল দলের কেন্দ্রীয় কার্যালয়ে এসে মনোনয়নপত্র তুলে দেন রিজভীর আহমেদের হাতে।

পরে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে দলের মনোনয়ন পাওয়ার ব্যাপারে আশা প্রকাশ করেন তিনি।

এরপর মনোনয়নপত্র জমা দেন বিএনপির সহ-প্রকাশনা বিষয়ক সম্পাদক শাকিল ওয়াহেদ। তিনি প্রতিক্রিয়া জানিয়ে বলেন, দলের সবাই যোগ্য। তবে দলের মনোনয়ন বোর্ড দীর্ঘ ১২/১৩ বছর আমার অবদান, শিক্ষাগত যোগ্যতা এবং জনপ্রিয়তাকে বিবেচনা করে মনোনয়ন দেবে বলে আশা করছি।

তারপর দলের সাবেক সংসদ সদস্য মেজর (অব.) আখতারুজ্জামান রঞ্জন ফরম জমা দিয়ে বলেন, আমি মনোনয়নের ব্যাপারে আশাবাদী। দলের সিদ্ধান্ত মেনে নেবো, দল যাকে মনোনয়ন দেবে তার পক্ষে কাজ করবো।

মনোনয়নপত্র জমা দিয়ে বিএনপির কেন্দ্রীয় কমিটির বিশেষ সম্পাদক ড. আসাদুজ্জামান রিপন জানান, দলের চেয়ারপারসন খালেদা জিয়া, ভাইস-চেয়ারম্যান তারেক রহমান ও দলের লাখো কর্মীর উৎসাহ ও ভালোবাসা নিয়ে সমাজ পরিবর্তনের জন্য কাজ করবো।

সবশেষে ঢাকা মহানগর উত্তরের সভাপতি এম এ কাইয়ুমের পক্ষে সাবেক কাউন্সিলর মুন্সি বজলুল বাসিত আনজু মনোনয়ন ফরম জমা দেন।   

এ সময় উপস্থিত ছিলেন, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আব্দুস সালাম, প্রচার সম্পাদক শহীদ উদ্দীন চৌধুরী এ্যানী, স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক মীর সরাফত আলী সপু, সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ, সহ-দপ্তর সম্পাদক তাইফুল ইসলাম টিপু, মনির হোসেন, নির্বাহী কমিটির সদস্য আমিনুল ইসলাম প্রমুখ।

দলের সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বাংলানিউজকে বলেন, আজ দলের প্রার্থী চূড়ান্ত হবে। দল যাকেই মনোনয়ন দিক না কেনো সকল নেতাকর্মীরা দলীয় প্রার্থীকে বিজয়ী করতে কাজ করবে এমন নির্দেশনা আমরা দিয়েছি। আশা করছি বিএনপির প্রার্থী বিজয়ী হবে।

বাংলাদেশ সময়: ১৬২৩ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০১৮
এএম/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।