ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিএনপি

মনোনয়ন পেতে আশাবাদী তাবিথ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫২৩ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০১৮
মনোনয়ন পেতে আশাবাদী তাবিথ সাংবাদিকদের সঙ্গে কথা বলছেন তাবিথ আউয়াল

ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) উপ-নির্বাচনে মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতা করতে মনোনয়নপত্র জমা দিয়েছেন তাবিথ আউয়াল। সোমবার (১৫ জানুয়ারি) সকালে রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে মনোনয়ন ফরম জমা দেন তিনি।

বিএনপির মনোনয়ন পাবেন বলে আশা প্রকাশ করে তাবিথ বলেন, আমি আশাবাদী দল তরুণদের প্লাটফর্ম করে দেবে। এছাড়া মাঠ পর্যায়ে কাজের পূর্ব অভিজ্ঞতা ও জনসমর্থনে আমি এগিয়ে আছি।

আজ সিলেকশন বোর্ডে ভাইভা হবে। আমি আশাবাদী যে, দল আমাকে মনোনয়ন দেবে।

এদিন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর হাতে মনোনয়ন ফরম তুলে দেন তাবিথ আউয়াল।

তিনি বলেন, মনোনয়ন পাওয়ার জন্য দলের কাছে ফরম জমা দিয়েছি। আমি অত্যন্ত আশাবাদী যে দল এমন একটি পক্রিয়ার মধ্য দিয়ে প্রার্থী চূড়ান্ত করতে যাচ্ছে যেখানে নবীন ও প্রবীণদের অংশগ্রহণ রয়েছে।

রোববার (১৪ জানুয়ারি) দলের কেন্দ্রীয় কার্য়ালয়ে মনোনয়ন ফরম বিতরণ শুরু করে বিএনপি। বিকেল ৪টা পর্যন্ত মেয়র পদে ৫ জন মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন। সোমবার ( ১৫ জানুয়ারি) বিকেল ৪টা পর্যন্ত মনোনয়ন ফরম জমা দেওয়া যাবে দলের প্রধান কার্যালয়ে।

এরপর সোমবার রাত সাড়ে ৮টায় বিএনপির চেয়ারপারসনের গুলশানের রাজনৈতিক কার্যালয়ে মনোনয়ন প্রত্যাশীদের মধ্য থেকে প্রার্থী চূড়ান্ত করবে বিএনপির মনোনয়ন বোর্ড।

বাংলাদেশ সময়: ১১১৫ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০১৭
এএম/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।