ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

৩ ছাত্রলীগ নেতার বিরুদ্ধে চাঁদাবাজির অভিযোগ

বাকৃবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৫ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০১৮
৩ ছাত্রলীগ নেতার বিরুদ্ধে চাঁদাবাজির অভিযোগ

বাকৃবি (ময়মনসিংহ): বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের (বাকৃবি) এক সেকশন অফিসারের মোটরসাইকেল জিম্মি করে চাঁদাবাজির অভিযোগ পাওয়া গেছে শাখা ছাত্রলীগের তিন নেতার বিরুদ্ধে।

রোববার (১৪ জানুয়ারি) দুপুর দেড়টার দিকে বিশ্ববিদ্যালয়ের অফিসার পরিষদ ও পার্শ্ববর্তী বয়ড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের হস্তক্ষেপে মোটরসাইকেলটি ফেরত দিতে বাধ্য হয় ছাত্রলীগ।

বিশ্ববিদ্যালয়ের ভেটেরিনারি অনুষদের অ্যানাটমি অ্যান্ড হিস্টোলজি বিভাগের সেকশন অফিসার মো. মেহেদী হাসান রাসেল বাংলানিউজকে বলেন, শুক্রবার (১২ জানুয়ারি) সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের জব্বারের মোড় থেকে আমাকে পাঁচ মিনিটের কথা বলে আমার মোটরসাইকেলটি নেন শাখা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. আল আমিন ও শামীম আকরাম।

মোটরসাইকেলটি ফেরত না দিয়ে পরের দিন শনিবার (১৩ জানুয়ারি) রাত ৮ টার দিকে আমার কাছে এক লাখ টাকা চাঁদা দাবি করে শাখা ছাত্রলীগের সহ সভাপতি আতিকুর রহমান আতিক ও যুগ্ম সাধারণ সম্পাদক শামীম আকরাম। পরে বিষয়টি বিশ্ববিদ্যালয়ের অফিসার পরিষদ ও বয়ড়া ইউনিয়নের চেয়্যারমান আব্দুল মালেককে জানাই। তাদের সহায়তায় রোববার (১৪ জানুয়ারি) দুপুর দেড়টার দিকে জব্বারের মোড়ে মোটরসাইকেলটি ফেরত দিতে বাধ্য হন তারা।

এ অভিযোগ অস্বীকার করে ওই নেতারা বাংলানিউজকে বলেন, রাসেল আমাদেরই বড় ভাই। ছাত্রলীগের অনুষ্ঠানের জন্য মোটরসাইকেলটি নিয়েছিলাম। পরে সে মোটরসাইকেলটি এক জুনিয়র নিয়ে যাওয়ায় সময় মত ফেরত দেওয়া সম্ভব হয়নি। চাঁদা চাওয়ার বিষয়টি প্রশ্নই আসে না বলে জানান তারা।

অভিযোগের বিষয়ে শাখা ছাত্রলীগের সভাপতি সবুজ কাজী ও সাধারণ সম্পাদক মিয়া মোহাম্মদ রুবেলকে বেশ কয়েকবার ফোন দেওয়া হলেও তারা কেউই ফোন ধরেননি।

বাংলাদেশ সময়: ২০১০ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০১৮
টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad