[x]
[x]
ঢাকা, শনিবার, ৭ মাঘ ১৪২৪, ২০ জানুয়ারি ২০১৮

bangla news

মনোনয়নপত্র নিয়ে দলের সমর্থনের আশা শাকিলের

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০১-১৪ ৩:৪৬:২৬ পিএম
মনোনয়ন নিতে শাকিল ওয়াহেদসহ অন্যরা রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে যান

মনোনয়ন নিতে শাকিল ওয়াহেদসহ অন্যরা রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে যান

ঢাকা: ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) মেয়র পদে প্রার্থী হতে মনোনয়নপত্র কিনেছেন বিএনপির সহ প্রকাশনা সম্পাদক শাকিল ওয়াহেদ।

রোববার (১৪ জানুয়ারি) রাজধানীর আগারগাঁওয়ের রিটার্নিং কর্মকর্তার কার্যালয় থেকে মনোনয়নপত্র সংগ্রহ করে তিনি বাংলানিউজের কাছে দলের সমর্থন পাওয়ার বিষয়ে আশাবাদ ব্যক্ত করেন।

শাকিল ওয়াহেদ বলেন, সকালে প্রথম দলীয় কার্যালয়ে গিয়ে দলের মনোনয়নপত্র নেই। সম্ভবত আমিই প্রথম দলের মনোনয়নপত্র নিয়েছি। এরপর এখানে এসেছি।

তিনি বলেন, দলের মনোনয়নের বিষয়ে আমি আশাবাদী। ঢাকাকে বিশ্বমানের নগর করার ইচ্ছা এবং যোগ্যতা আমার আছে। পৃথিবীর সব বড় শহরে আমি ভ্রমণ করেছি।

প্রয়াত মেয়র আনিসুল হক সম্পর্কে তিনি বলেন, বিতর্কিত নির্বাচনের মাধ্যমে তিনি মেয়র হলেও বেশ কিছু বাস্তবসম্মত সিদ্ধান্তের কারণে তিনি জনগণের সমর্থন ও মনে প্রবেশ করতে পেরেছিলেন। আমি নির্বাচিত হলে তার জনপ্রিয় সব কাজ এগিয়ে নেবো।

শাকিল ওয়াহেদ বলেন, আমি দলের মনোনয়ন পেলে প্রায়ত মেয়র আনিসুল হকের বাসায় গিয়ে তার পরিবারকে আমাদের সঙ্গে থাকতে অনুরোধ জানাবো। তার অসমাপ্ত কাজ শেষ করতে সহযোগিতা চাইবো।

‘বিএনপি একটি বড় দল। তাই দলেরও কিছু পরিকল্পনা আছে। ঢাকা নিয়ে আমারও কিছু পরিকল্পনা আছে। আমি নাগরিকের মালিকানার মর্যাদা প্রতিষ্ঠা ও জবাবদিহিতার নিশ্চয়তা বিধান, বিনামূল্যে স্বল্প পরিসরে ওয়াইফাই সেবা দেওয়া, আধুনিক বর্জ্য ব্যবস্থাপনা, মহাখালী ও গাবতলীতে বিশ্বমানের দ্বিতল বাস টার্মিনাল করাসহ নানা কাজ করতে চাই’, বলেন শাকিল।

এর আগে দুপুরে আগারগাঁও নির্বাচন প্রশিক্ষণ ইনস্টিটিউটে স্থাপিত ঢাকা উত্তর সিটির রিটার্নিং অফিসারের কার্যালয় থেকে তিনি মনোনয়নপত্র নেন। রিটার্নিং অফিসার আবুল কাশেম বিএনপি নেতা শাকিলের হাতে মনোনয়নপত্র তুলে দেন। 

এ সময় উপস্থিত ছিলেন- বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা আবদুল হাই শিকদার, বিএনপির সহ তথ্য ও গবেষণা সম্পাদক কাদের গণি চৌধুরী, নির্বাহী কমিটির সদস্য অধ্যাপক আমিনুল ইসলাম, জাতীয় প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক সৈয়দ আবদাল আহমদ, বর্তমান যুগ্ম সম্পাদক ইলিয়াস খান, ইঞ্জিনিয়ার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের মহাসচিব আলমগীর হাসিন আহমদ, বিএনপির ঢাকা মহানগর উত্তরের যুগ্ম সম্পাদক তারিকুল আলম তেনজিন, আশরাফুর রহমান, ছাত্রদলের সহ-সভাপতি এহতেশামুল হক প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৫৪৩ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০১৮
আরএম/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa