[x]
[x]
ঢাকা, বুধবার, ২ শ্রাবণ ১৪২৫, ১৮ জুলাই ২০১৮

bangla news

হাসিনার অধীনে নির্বাচনে যাবে না বিএনপি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০১-১৩ ১১:৫০:৩৮ পিএম
কর্মীসভায় বক্তব্যে রাখেন বিএনপির যুগ্ম-মহাসচিব হারুন অর রশীদ

কর্মীসভায় বক্তব্যে রাখেন বিএনপির যুগ্ম-মহাসচিব হারুন অর রশীদ

নীলফামারী: যদি লড়াই সংগ্রাম করে প্রাণ দিতে হয় তবুও এ সরকারের অধীনে কোনো নির্বাচনে যাবো না বলে জানিয়েছেন বিএনপির যুগ্ম-মহাসচিব হারুন অর রশীদ। 

শনিবার (১৩ জানুয়ারি) সন্ধ্যায় নীলফামারী জেলা বিএনপির কার্যালয়ের সামনে অনুষ্ঠিত কর্মীসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

হারুন অর রশীদ বলেন, বিএনপি গণতন্ত্রকে ফিরিয়ে আনার জন্য লড়াই সংগ্রাম অব্যাহত রেখেছে। আন্দোলন সংগ্রাম করতে গিয়ে নীলফামারীতেও দলের বহু নেতাকর্মীর প্রাণ ঝরেছে।

শেখ হাসিনাকে অনির্বাচিত প্রধানমন্ত্রী দাবি করে বিএনপির এ নেতা বলেন, সহায়ক সরকার অথবা নির্বাচনকালীন নিরপেক্ষ সরকারের ব্যবস্থা করা না হলে শেখ হাসিনাকে ক্ষমতায় রেখে, নির্বাচন কখনই সুষ্ঠু হবে না।

জেলা বিএনপির সভাপতি অ্যাডভোকেট আনিছুল আরেফিনের সভাপতিত্বে কর্মীসভায় আরও বক্তব্য রাখেন- বিএনপির কেন্দ্রীয় কমিটির আন্তর্জাতিক বিষয়ক সহ-সম্পাদক বেবী নাজনীন, কেন্দ্রীয় বিএনপির নির্বাহী সদস্য বিলকিছ ইসলাম, অ্যাডভোকেট মিজানুর রহমান চৌধুরী ও জেলার ছয় উপজেলার বিএনপির সভাপতি ও সাধারণ সম্পাদকরা। 

কর্মীসভায় নীলফামারী জেলা উপজেলা বিএনপির সবঅঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১১৫০ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০১৮
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa