[x]
[x]
ঢাকা, শনিবার, ৬ মাঘ ১৪২৪, ২০ জানুয়ারি ২০১৮

bangla news

খালেদা ক্ষমতায় এলে পদ্মা সেতুর কাজ বন্ধ হয়ে যাবে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০১-১৩ ৯:১০:১৪ পিএম
জনসভায় বক্তব্য রাখছেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী মোহাম্মদ নাসিম।

জনসভায় বক্তব্য রাখছেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী মোহাম্মদ নাসিম।

মুন্সীগঞ্জ: আগামীতে যদি বিএনপি ক্ষমতায় আসে তাহলে পদ্মা সেতুর কাজ বন্ধ হয়ে যাবে বলে মন্তব্য করেছেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী মোহাম্মদ নাসিম।

তিনি বলেন, যদি একটা ভুল করেন তাহলে খালেদা জিয়া ক্ষমতায় আসবে, তাহলে পদ্মা সেতুর কাজ বন্ধ হয়ে যাবে।

শনিবার (১৩ জানুয়ারি) বিকেল ৫টার দিকে মুন্সীগঞ্জের টঙ্গিবাড়ী উপজেলার রংমেহের স্কুল মাঠে ৪৭তম বিজয় দিবস ও বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

মন্ত্রী বলেন, খালেদা বলেছেন পদ্মা সেতুতে উঠলে ভেঙে যাবে। উনি উঠলে ভেঙে যাবে, কারণ উনার ওজন বেশি। আগামী জাতীয় সংসদ নির্বাচনে আসুন, খেলা হবে মাঠে। নির্বাচনে না এলে বিএনপি নামের দল হারিয়ে যাবে, বাটি চালান দিয়েও পাওয়া যাবে না।  

তিনি বলেন, যদি ভুল সিদ্ধান্ত নেন তাহলে দেশ আবার সন্ত্রাস ও জঙ্গি রাষ্ট্রে পরিণত হবে। জনগণকেই সিদ্ধান্ত নিতে হবে আগামী জাতীয় সংসদ নির্বাচনে কাকে ভোট দিয়ে জয়যুক্ত করবেন।

মন্ত্রী বলেন, ডিসেম্বরে নির্বাচন, এ নির্বাচন সংসদ সদস্য বানানোর নির্বাচন নয়, এ নির্বাচন আপনার আমার ভাগ্যের নির্বাচন। এ নির্বাচন বলে দিবে পদ্মা সেতু হবে কি না। যদি ভুল করেন তাহলে পদ্মা সেতু হবে না, অন্ধকার নেমে আসবে আপনাদের জীবনে।

খালেদাকে উদ্দেশ্য করে তিনি বলেন, আপনাকে বলি দয়া করে এবার পালিয়ে যাবেন না। খেলা হবে মাঠে, মাঠ ছাড়বেন না। পালানোর অভ্যাস ত্যাগ করুন, খেলা হবে মাঠে রেফারি থাকবে নির্বাচন কমিশন, জনগণ যাকে ভোট দিয়ে নির্বাচিত করবে আমরা মেনে নেব।

টঙ্গিবাড়ী উপজেলা আওয়ামী লীগের সভাপতি জগলুল হালদার ভুতুর সভাপতিত্বে সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন- জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ মহিউদ্দিন, মুন্সীগঞ্জ-২ আসনের সংসদ সদস্য সাগুফতা ইয়াসমিন এমিলি, কন্ঠশিল্পী মমতাজ বেগম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লুৎফর রহমান প্রমুখ।

বাংলাদেশ সময়: ২১০৭ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০১৮
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa