[x]
[x]
ঢাকা, সোমবার, ১০ বৈশাখ ১৪২৫, ২৩ এপ্রিল ২০১৮

bangla news

অস্তিত্ব রক্ষার্থেই বিএনপিকে নির্বাচনে আসতে হবে

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০১-১৩ ৬:১৮:১৯ পিএম
শাইয়ান ফাউন্ডেশনের বৃত্তি প্রদান ও সম্মাননা অনুষ্ঠান

শাইয়ান ফাউন্ডেশনের বৃত্তি প্রদান ও সম্মাননা অনুষ্ঠান

মধুপুর (টাঙ্গাইল): আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক খাদ্যমন্ত্রী ড. মো. আব্দুর রাজ্জাক এমপি বলেছেন, সংবিধান অনুযায়ী যথা সময়ে নির্বাচন হবে। অস্তিত্ব রক্ষার্থেই বিএনপিকে নির্বাচনে আসতে হবে। সে নির্বাচনে মানুষ আর বিএনপিকে ভোট দেবে না।

শনিবার (১৩ জানুয়ারি) দুপুরে টাঙ্গাইলের ধনবাড়ী উপজেলা পরিষদ হলরুমে শাইয়ান ফাউন্ডেশনের বৃত্তি প্রদান ও সম্মাননা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

আব্দুর রাজ্জাক বলেন, শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ ঈর্ষণীয় উন্নয়নের দিকে ধাবিত। তিনি উন্নয়নের এ ধারাবাহিকতা রক্ষার্থে আবারো নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে সকলের প্রতি আহ্বান জানান তিনি।

এসময় উপস্থিত ছিলেন- সরিষাবাড়ী সংসদীয় আসনের সাবেক এমপি ডা. মুরাদ হাসান, ধনবাড়ী উপজেলা পরিষদের চেয়ারম্যান মীর ফারুক আহমাদ ফরিদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আরিফা সিদ্দিকা, শাইয়ান ফাউন্ডেশনের অন্যতম প্রতিষ্ঠাতা প্রফেসর ড. হাসনীন জাহান।

বাংলাদেশ সময়: ১৮০৩ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০১৮
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa