[x]
[x]
ঢাকা, সোমবার, ১ শ্রাবণ ১৪২৫, ১৬ জুলাই ২০১৮

bangla news

ডিএনসিসিতে তাবিথই হচ্ছেন বিএনপি প্রার্থী! 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০১-১৩ ৪:৪০:০১ পিএম
তাবিথ আউয়াল। ফাইল ফটো

তাবিথ আউয়াল। ফাইল ফটো

ঢাকা: আসন্ন ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি) উপ-নির্বাচনে তাবিথ আউয়ালকেই দলীয় মেয়র প্রার্থী হিসেবে মনোনয়ন দিচ্ছে বিএনপি। বিষয়টি নিয়ে শনিবার (১৩ জানুয়ারি) রাতে দলের স্থায়ী কমিটির সঙ্গে বৈঠক করবেন চেয়ারপারসন খালেদা জিয়া। 

এরপরই মূলত দলীয় প্রার্থী হিসেবে তাবিথের নাম আনুষ্ঠানিকভাবে ঘোষণা করবে বিএনপি। বিএনপির নয়াপল্টন ও গুলশানে চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয় সূত্র বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছে। 

বিএনপির নীতি-নির্ধারণী পর্যায়ের একাধিক সূত্র বাংলানিউজকে জানায়, তাবিথকে দলীয় মনোনয়ন দেওয়ার বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হয়েছে। গুলশানে চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে স্থায়ী কমিটির নেতাদের সঙ্গে বৈঠক শেষে যা আনুষ্ঠানিকভাবে জানানো হবে। 
  
গত ৯ জানুয়ারি এই উপনির্বাচনে মেয়রপ্রার্থী নিয়ে ২০ দলীয় জোট নেতাদের সঙ্গে বৈঠক করেন খালেদা জিয়া। ওই বৈঠকে বিএনপির কোন নেতাকে জোটের পক্ষ থেকে একক মেয়রপ্রার্থী করতে বলেন শরিক দলের নেতারা।

ওই সময়ই তাবিথ আউয়ালের নাম আসে। গত নির্বাচনে বিএনপির হয়ে অংশ নিয়েছিলেন তাবিথ আউয়াল। 

দলীয় সূত্র জানায়, দুই সিটি করপোরেশনে যুক্ত হওয়া নতুন ওয়ার্ডগুলোতে কাউন্সিলর ও নারী কাউন্সিলর পদে দলীয় মনোনয়ন নিয়েও আলোচনা হবে বৈঠকে। 

বাংলাদেশ সময়: ১৬৩৫ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০১৮
এমএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa