[x]
[x]
ঢাকা, সোমবার, ৩ বৈশাখ ১৪২৫, ১৬ এপ্রিল ২০১৮

bangla news

ডিএন‌সি‌সি-তে আ’লীগের ম‌নোনয়ন নি‌লেন রা‌সেল ও তমি‌জি

সি‌নিয়র ক‌রেসপ‌ন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০১-১৩ ৩:৩৩:৩১ পিএম
মনোনয়ন ফরম নিচ্ছেন রাসেল আশেকী ও আদম তমিজি হক

মনোনয়ন ফরম নিচ্ছেন রাসেল আশেকী ও আদম তমিজি হক

ঢাকা: ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) উপ-নির্বাচনে মেয়র পদপ্রার্থীদের মধ্যে দু’জন আওয়ামী লীগের মনোনয়ন ফরম সংগ্রহ করে‌ছেন।

শনিবার (১৩ জানুয়া‌রি) আওয়ামী লীগ সভানেত্রীর ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে দপ্তর সম্পাদক ড. আব্দুস সোবাহান গোলাপের কাছ থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেন তারা। আওয়ামী লী‌গের ম‌নোনয়ন প্রত্যাশী এ দু’জন হলেন- রাসেল আশেকী এবং আদম তমিজি হক। 

মনোনয়নপত্র সংগ্রহের পর সাংবাদিকদের রাসেল আশেকী বলেন, প্রধানমন্ত্রীর হাতকে আরো শক্তিশালী করতে ঢাকা উত্তরের জনগণের উন্নয়নের জন্য কাজ করে যেতে চাই। মনোনয়ন পেলে ডিএনসিসি এলাকার সার্বিক উন্নয়নে সর্বোচ্চ চেষ্টা করবো। সুন্দর শহর গড়ার আমার একটা স্বপ্ন আ‌ছে, দল ম‌নোনয়ন দি‌লে আ‌মি জয় উপহার দি‌তে পার‌বো।

এর আগে বিজ্ঞপ্তিতে জানানো হয়, ঢাকা উত্তর সিটি কর্পোরেশন উপ-নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন ফরম বিক্রি হবে ১৩, ১৪ ও ১৫ জানুয়ারি।

দলের দপ্তর সম্পাদক আব্দুস সোবহান গোলাপ স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, ১৫ জানুয়ারি (সোমবার) সন্ধ্যা ৭টার মধ্যে মনোনয়নের আবেদনপত্র জমা দেওয়ার শেষ সময়। পঁচিশ হাজার টাকা জমা দিয়ে এবার মনোনয়ন ফরম সংগ্রহ করতে হবে। 

২৬ ফেব্রুয়ারি ঢাকা উত্তর সিটি করপোরেশনে উপ-নির্বাচনে মেয়র পদে ভোটগ্রহণের তফসিল ঘোষণা করে ইসি। নির্বাচনে মনোনয়নপত্র দাখিলের শেষ সময় আগামী ১৮ জানুয়ারি। প্রত্যাহারের শেষ সময় ২৯ জানুয়ারি। মনোনয়নপত্র যাচাই-বাছাই করা হবে ২১ ও ২২ জানুয়ারি।

বাংলা‌দেশ সময়: ১৫৩২ ঘণ্টা, জানুয়া‌রি ১৩, ২০১৮
এসএম/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa