ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

রাজনীতি

জমিয়তে উলামায়ে ইসলামের সভাপতি ওয়াক্কাস মহাসচিব মুজিবুর 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮০৬ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০১৮
জমিয়তে উলামায়ে ইসলামের সভাপতি ওয়াক্কাস মহাসচিব মুজিবুর  উলামায়ে ইসলাম বাংলাদেশের জাতীয় কনভেনশন/ছবি: বাংলানিউজ

ঢাকা: জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের সভাপতি হয়েছেন মুফতি মুহাম্মদ ওয়াক্কাস ও মহাসচিব হয়েছেন মাওলানা শেখ মুজিবুর রহমান। 

বৃহস্পতিবার (১১ জানুয়ারি) দুপুরে জাতীয় প্রেসক্লাবের মিলনায়তনে জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের জাতীয় কনভেনশনে সংগঠনটির পক্ষ থেকে ১০১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।  

জাতীয় কনভেনশনে ঘোষিত কমিটিতে সহ-সভাপতি করা হয়েছে মাওলানা গোলাম রহমান, মাওলানা আব্দুর রহীম ইসলামাবাদী, মাওলানা প্রফেসর তৈয়বুর রহমান চৌধুরী, মাওলানা মাহবুবুর রহমান, মুফতি কেফায়াতুল্লাহ, মাওলানা ওয়ালী উল্লাহ আরমান, হাফিজ রশিদ আহমদ প্রমুখ।

 

জাতীয় কনভেনশনে সভাপতিত্ব করেন, সংগঠনের সহ-সভাপতি মাওলানা মনছুরুল হাসান রায়পুরী ও কনভেনশনটি পরিচালনা করেন মুফতি জাকির হোসাইন খান।  

কনভেনশনে নেতারা বলেন, মুসলমান ও দেশের স্বার্থের জমিয়তের কার্যক্রম অতীতের যেকোনো সময়ের চেয়ে গতিশীল করা এখন সময়ের দাবি। জমিয়তের নামে একটি মহল যে ষড়যন্ত্র করছে তার বিরুদ্ধে আমাদের লড়তে হবে। এজন্য সব নেতাকর্মীকে সব সময় সজাগ থাকতে হবে। ষড়যন্ত্রকারীরা চায় মুসলমানদের মধ্যে দ্বন্দ্ব তৈরি করতে। কিন্তু আমরা থাকতে তাদের সেই ষড়যন্ত্র কখনো সফল হবে না।  

বাংলাদেশ সময়: ১৩৫৯ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০১৮
এসজে/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।