ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

তানিম হত্যা: ৩৪ ছাত্রলীগ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০০ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০১৮
তানিম হত্যা: ৩৪ ছাত্রলীগ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা

সিলেট: সিলেটে তানিম খান খুনের ঘটনায় ৩৪ ছাত্রলীগ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

বুধবার (১০ জানুয়ারি) মধ্যরাতে মামলাটি দায়ের করেন নিহত তানিমের বন্ধু এমসি কলেজ ছাত্রলীগ নেতা দেলোয়ার হোসেন রাহী।

মামলায় আওয়ামী লীগ নেতা ও সিটি কাউন্সিলর আজাদুর রহমান আজাদ গ্রুপের ছাত্রলীগ কর্মী সাদিকুর রহমান আজলা ও ডায়মন্ড, রুহেলসহ ২৯ জনের নামোল্লেখ করে অজ্ঞাত ৪/৫ জনকে আসামি করা হয়।

 

সিলেট মেট্টোপলিটন পুলিশের শাহপরান (র.)  থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আখতার হোসেন বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।  

অভ্যন্তরীন কোন্দলের জের ধরে ৭ জানুয়ারি (রোববার) রাত পৌনে ৯টার দিকে টিলাগড় পয়েন্টে প্রতিপক্ষের নেতাকর্মীদের ছুরিকাঘাতে গুরুতর আহত হন তানিম। ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

নিহত ছাত্রলীগকর্মী তানিম সিলেট সরকারি কলেজের ডিগ্রি পাস কোর্সের ছাত্র ও টিলাগড় এলাকার ছাত্রলীগ কর্মী। সিলেটের ওসমানীনগর উপজেলায় ভুরুঙ্গা এলাকার ইসরাইল খানের ছেলে তানিম ছিলেন রঞ্জিত গ্রুপের কর্মী।
 
গত ৪ জানুয়ারি ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালনকে কেন্দ্র করে আওয়ামী লীগ নেতা রঞ্জিত সরকার ও সিটি কাউন্সিলর আওয়ামী লীগ নেতা আজাদুর রহমান আজাদ গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে তিন কর্মী আহত হন। এ ঘটনার দু’দিন পর কোন্দলেই ছাত্রলীগ কর্মী তানিমকে প্রাণ হারাতে হয়েছে বলে দলীয় সূত্রে জানা গেছে।

বাংলাদেশ সময়: ০২০০ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০১৭
এনইউ/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।