ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

দলীয় কার্যালয় অপসারণে আ’লীগের ৯ নেতাকে নোটিশ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩২ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০১৮
দলীয় কার্যালয় অপসারণে আ’লীগের ৯ নেতাকে নোটিশ সরকারি জায়গায় নির্মাণাধীন দলীয় কার্যালয়। ছবি: কাওছার উল্লাহ আরিফ

বগুড়া: বগুড়ার ধুনট উপজেলায় গোসাইবাড়ী হাটের সরকারি জায়গায় নির্মাণাধীন দলীয় কার্যালয় অপসারণে ইউএনও’র পক্ষ থেকে আওয়ামী লীগের ৯ নেতাকর্মীকে নোটিশ দেওয়া হয়েছে।

বুধবার (১০ জানুয়ারি) দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রাজিয়া সুলতানা স্বাক্ষরিত নোটিশ পান সংশ্লিষ্ট নেতাকর্মীরা।  

বিকেলে গোসইবাড়ি ইউনয়িন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লুৎফর রহমান নোটিশের বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজের বলেন, বিষয়টি দলের ঊর্ধ্বতন নেতাদের জানানো হয়েছে।

তাদের সঙ্গে আলাপ আলোচনা করে পরবর্তী সিদ্ধান্ত নেওয়া হবে।

এ বিষয়ে ইউএনও রাজিয়া সুলতানা বাংলানিউজকে বলেন, হাটের সরকারি জায়গায় স্থাপনা নির্মাণের কোনো সুযোগ নেই। তাই অবৈধ স্থাপনা অপসারণে এক সপ্তাহের সময় দিয়ে সংশ্লিষ্টদের নোটিশ দেওয়া হয়েছে। এতে কাজ না হলে সংশ্লিষ্টদের বিরুদ্ধে যথাযথ আইনি ব্যবস্থা নেওয়া হবে।

সংশ্লিষ্ট সূত্র জানায়, দুই একর ২৩ শতক জায়গা নিয়ে গোসাইবাড়ী হাট। উপজেলা পরিষদ থেকে হাটটি প্রত্যেক বছর নিয়মানুযায়ী ইজারা দেওয়া হয়। সে অনুযায়ী গোসাইবাড়ী ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক লিয়াকত আলী লিটন প্রায় ৩১ লাখ টাকায় হাটটি ইজারা নিয়েছেন।

এদিকে সম্প্রতি হাটের গরু পট্টি মাটি ভরাট করে সংস্কার করা হয়েছে। এজন্য উপজেলা পরিষদ থেকে প্রায় দুই লাখ টাকাও ব্যয় করা হয়। সেই হাটের সরকারি জায়গায় আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের ব্যানারে দলীয় কার্যালয় নির্মাণ করছেন দলটির নেতাকর্মীরা।

হাটের ইজারাদার লিয়াকত আলী লিটন বাংলানিউজকে জানান, তিনি হাটের ইজাদার হলেও দলীয় সিদ্ধান্তের বাইরে যাওয়ার কোনো সুযোগ নেই।
 
বাংলাদেশ সময়: ১৮৩২ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০১৮
এমবিএইচ/জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।