ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

‘খালেদার টুইট দেখে টুইটার কর্তৃপক্ষও হাসে’

পলিটিক্যাল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩৪ ঘণ্টা, জানুয়ারি ৯, ২০১৮
‘খালেদার টুইট দেখে টুইটার কর্তৃপক্ষও হাসে’ আলোচনা সভায় বক্তব্য রাখছেন হাছান মাহমুদ/

ঢাকা: বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার টুইট দেখে টুইটার প্রতিষ্ঠাতা ও কর্মকর্তারাও হাসেন বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক এবং দলের অন্যতম মুখপাত্র ড. হাছান মাহমুদ।

মঙ্গলবার (০৯ জানুয়ারি) ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাগর-রুনি মিলনায়তনে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট আয়োজিত 'জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস' উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

তিনি বলেন, খালেদা জিয়ার টুইট অ্যাকাউন্ট আছে সেটা ভালো।

সেখানে তিনি আবার টুইটও করেন। কিন্তু এ টুইট কি তিনি নিজে করেন নাকি অন্য কেউ করে দেন? খালেদা জিয়ার টুইট করা দেখে মনে হয় টুইটের প্রতিষ্ঠাতা, কর্মকর্তারাও হাসেন।

‘২০১৪ সালের ৫ জানুয়ারি নির্বাচনে অংশগ্রহণ না করা বিএনপির একটি ভুল ছিল' বিএনপি নেত্রী খালেদা জিয়ার সাম্প্রতিক বক্তব্যকে অভিনন্দন জানিয়ে ড. হাছান মাহমুদ বলেন, তিনি নিজেই স্বীকার করেছেন নির্বাচনে অংশগ্রহণ না করা তাদের একটি ভুল ছিল। ৫ জানুয়ারি বিএনপি গণতন্ত্র হত্যা দিবস পালন করেছে। আসলে তাদের উচিৎ ছিলো, ৫ জানুয়ারি বিএনপির আত্মহত্যা দিবস পালন করা।

'আমরা অবশ্যই নির্বাচনে অংশগ্রহণ করবো' বিএনপি নেত্রীর এমন বক্তব্য উল্লেখ করে সাবেক বন ও পরিবেশ মন্ত্রী ড. হাছান মাহমুদ বলেন, আপনি বলেছেন, আগামী নির্বাচনে অবশ্যই অংশগ্রহণ করবেন। আপনাকে স্বাগতম জানাই। আশা করি আপনি কয়েকদিন পর বলবেন শেখ হাসিনার অধীনে আমরা অবশ্যই নির্বাচনে অংশগ্রহণ করবো। কারণ আপনার আবদার অনুযায়ী সংবিধান পরিবর্তন হবে না। ভারত, ইংল্যান্ড, অস্ট্রেলিয়া, জাপানে যেভাবে নির্বাচন হয়েছে বাংলাদেশেও সে ভাবেই নির্বাচন হবে এবং নির্বাচনকালীন সংবিধান অনুযায়ী শেখ হাসিনাই দেশের প্রধানমন্ত্রী থাকবেন। নির্বাচন কমিশনের অধীনেই নির্বাচন অনুষ্ঠিত হবে।  

আয়োজক সংগঠনের সহ-সভাপতি আব্দুল মতিন ভূইয়ার সভাপতিত্বে উপস্থিত ছিলেন, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ, সুপ্রিম কোর্টের সাবেক বিচারপতি শামসুদ্দিন চৌধুরী মানিক, আয়োজক সংগঠনের সাধারণ সম্পাদক ফাল্গুনী হামিদ, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক হাবিবুর রহমান প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৭৩০ ঘণ্টা, জানুয়ারি ০৯, ২০১৮
এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।