ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

আ’লীগ মানুষের কষ্ট নিয়ে রাজনীতি করে না

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪০ ঘণ্টা, জানুয়ারি ৮, ২০১৮
আ’লীগ মানুষের কষ্ট নিয়ে রাজনীতি করে না শীতার্তদের কম্বল বিতরণ অনুষ্ঠানে ওবায়দুল কাদের

নীলফামারী: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আওয়ামী লীগ মানুষের কষ্ট নিয়ে রাজনীতি করে না। অনেকেই দুর্গত মানুষের পাশে গিয়ে ফটোসেশন করেন কিন্ত‍ু আমরা তা করিনা।

এব‍ার ৫০ বছরের রেকর্ড ভঙ্গ করে উত্তরের জনপদে সর্বনিম্ন তাপমাত্রা রেকর্ড করা হয়েছে ২ দশমিক ছয় ডিগ্রি সেলসিয়াস। তাই শীতার্ত মানুষের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে কিছু নিয়ে এসেছি।

সোমবার (৮ জানুয়ারি) রাত সোয়া ৭টায় নীলফামারীর সৈয়দপুরে ফাইভ স্টার মাঠে শীতার্তদের কম্বল বিতরণকালে এসব কথা বলেন তিনি।

মন্ত্রী বলেন, মানুষের দুঃখ-কষ্টে থাকবো না এ রাজনীতির কোনো দাম নেই।
সরকারের পাশাপাশি দলীয় নেতাকর্মীদের সব কাজ ফেলে শীতার্ত মানুষের পাশে দাঁড়ানোর আহবান জানান তিনি। সেইসঙ্গে সামর্থ্যবান মানুষকেও শীতার্তদের সাহায্যে এগিয়ে আসার উদাত্ত আহবান জানান।

তিনি উল্লেখ করে বলেন, কেউ রোহিঙ্গাদের সাহায্যার্থে প্রথম এগিয়ে আসেনি। আমরাই প্রথম তাদের পাশে দাঁড়িয়েছি। বিগত বছরে যখন কুড়িগ্রাম, গাইবান্ধা, দিনাজপুর, নীলফামারী জেলায় বন্যা হয়েছিল তখন প্রধানমন্ত্রী প্রথম তাদের সাহায্যে এগিয়ে এসেছিলেন আর বিএনপির মির্জা ফখরুল ইসলাম আলমগীর একদিন দুর্গত এলাকায় গিয়ে ফটোসেশন করেছেন।

এসময় উপস্থিত ছিলেন-আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির যুগ্ম সম্পাদক সম্পাদক জাহাঙ্গীর কবির নানক এমপি, সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক এমপি, ত্রাণ ও সমাজকল্যাণ উপ-কমিটির সম্পাদক সুজিত নন্দী, সাংগঠনিক সম্পাদক খালেদ মাহমুদ চৌধুরী এমপি, নীলফামারী জেলা পরিষদ চেয়ারম্যান জয়নাল আবেদীন, নীলফামারী জেলা আওয়ামী লীগের সভাপতি দেওয়ান কামাল আহমেদ, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মমতাজুল হক, নীলফামারী জেলা প্রশাসক মোহাম্মদ খালেদ রহীম, অ্যাডভোকেট নূরুল হক সুজন এমপি, নাজমুল হক এমপি, সৈয়দপুর উপজেলা চেয়ারম্যান মোখছেদুল মোমিন প্রমুখ।
সৈয়দপুর পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রফিকুল ইসলাম বাবুর সভাপতিত্বে সভায় আরও বক্তব্য রাখেন সৈয়দপুর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার একরামুল হক, কাজী নজরুল ইসলাম রয়েল প্রমুখ।

অনুষ্ঠানে কেন্দ্রীয় কমিটি থেকে প্রাপ্ত ২ হাজার ২শ’ কম্বল সৈয়দপুর উপজেলার পাঁচটি ইউনিয়নের শীতার্ত মানুষের মধ্যে বিতরণ করা হয়।

বাংলাদেশ সময়: ২০২৮ ঘণ্টা, ০৮ জানুয়ারি, ২০১৮
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।