ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

সিলেটের ওসমানীনগরে ২ গ্রুপের সংঘর্ষে আহত ২০

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৬ ঘণ্টা, জানুয়ারি ৮, ২০১৮
সিলেটের ওসমানীনগরে ২ গ্রুপের সংঘর্ষে আহত ২০ সিলেটের ওসমানীনগরে স্বেচ্ছাসেবক লীগ ও যুবলীগের দু’গ্রুপের সংঘর্ষ/ ছবি: বাংলানিউজ

সিলেট: তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সিলেটের ওসমানীনগর উপজেলায় স্বেচ্ছাসেবক লীগ ও যুবলীগের দু’গ্রুপের সংঘর্ষ হয়েছে। এতে অন্তত ২০ জন আহত হয়েছেন।

সোমবার (৮ জানুয়ারি) বিকেলে উপজেলার তাজপুর বাজার এলাকায় উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক চঞ্চল পাল ও যুবলীগ সভাপতি আনা গ্রুপের উপ-গ্রুপ মঞ্জুর গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে।
 
প্রায় ঘণ্টাব্যাপী সংঘর্ষে আহতরা হলেন- উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক চঞ্চল পাল, যুবলীগ নেতা চয়ন পাল জুয়েল, রাহিম, অজয়, রানু দেব, মঞ্জুর, রাসেল, সুজিত, শিপন, টিটু, সুজন, টিপু, জুনেদ, রাহিম, আবির, মন্নান, ছুরতসহ উভয়পক্ষে অন্তত ২০ জন।

স্থানীয় সূত্র জানায়, তাজপুর ডিগ্রি কলেজে মঞ্জুর ও চঞ্চল গ্রুপের হাম্মানের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে যুবলীগ নেতা মঞ্জুর’র ওপর হামলা করা হয়। এরই জের ধরে বিকেলে উভয় গ্রুপ তাজপুরবাজার এলাকায় সংঘর্ষে জড়ায়। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ ফাঁকা গুলি ছুড়ে।
  
ওসমানীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) আনোয়ারুল হক বাংলানিউজকে সংঘর্ষের বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, পরিস্থিতি এখন পুলিশের নিয়ন্ত্রণে আছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।

এদিকে, সংঘর্ষ চলাকালে সিলেট-ঢাকা মহাসড়কে যানবাহন চলাচল বন্ধ ছিল। পরে পুলিশি হস্তক্ষেপে যান চলাচল স্বাভাবিক হয়।
 
বাংলাদেশ সময়: ১৯৪০ ঘণ্টা, জানুয়ারি ০৮, ২০১৮
এনইউ/আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।