[x]
[x]
ঢাকা, শুক্রবার, ৪ ফাল্গুন ১৪২৪, ১৬ ফেব্রুয়ারি ২০১৮

bangla news

জাপার প্রতিষ্ঠাবার্ষিকীর উদ্বোধন

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০১-০১ ১১:৫৬:০৭ এএম
জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মাধ্যমে জাপার প্রতিষ্ঠাবার্ষিকীর আনুষ্ঠানিতার উদ্বোধন করছেন দলের চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। ছবি: বাংলানিউজ

জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মাধ্যমে জাপার প্রতিষ্ঠাবার্ষিকীর আনুষ্ঠানিতার উদ্বোধন করছেন দলের চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। ছবি: বাংলানিউজ

ঢাকা: জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মাধ্যমে জাতীয় পার্টির (জাপা) প্রতিষ্ঠাবার্ষিকীর আনুষ্ঠানিতার উদ্বোধন করলেন দলের চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ।

সোমবার (০১ জানুয়ারি) ইনস্টিটিউশন অব ইঞ্জিনিয়ার্স বাংলাদেশ (আইইবি) মিলনায়তনে ৩২ তম প্রতিষ্ঠাবার্ষিকীর আনুষ্ঠানিকতার উদ্বোধন করেন দলটির চেয়ারম্যান ।

এ সময় উপস্থিত ছিলেন দলের কো-চেয়ারম্যান জিএম কাদের, মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার, প্রেসিডিয়াম সদস্য ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ, সৈয়দ আবু হোসেন বাবলা, কাজী ফিরোজ রশীদ, মজিবুল হক চুন্নু প্রমুখ।জাপার প্রতিষ্ঠাবার্ষিকীর আনুষ্ঠানে দলের নেতাকমীদের ভিড়। ছবি: বাংলানিউজপতাকা উত্তোলন শেষে আইইবি মিলনায়তনে শুরু হয়েছে প্রতিষ্ঠা বার্ষিকীর আলোচনা সভা।

রাজধানী ও পার্শ্ববর্তী এলাকা থেকে মিছিল নিয়ে যোগ দিয়েছে জাপা ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। অনেকদিন পর নেতাকর্মীদের মধ্যে বেশ উচ্ছ্বাস দেখা যাচ্ছে। অনেকে মন্তব্য করেছেন, রসিক নির্বাচনের অভাবনীয় সাফল্য নেতাকর্মীদের উজ্জীবিত করেছে।

বাংলাদেশ সময়: ১১৫৫ ঘণ্টা, জানুয়ারি ০১, ২০১৭
এসআই/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa