[x]
[x]
ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪২৫, ১৯ এপ্রিল ২০১৮

bangla news

’১৮ সাল নির্বাচনের বছর

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-১২-৩১ ১:১২:২৭ পিএম
সংবাদ সম্মেলনে বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ/ ছবি: সুমন শেখ

সংবাদ সম্মেলনে বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ/ ছবি: সুমন শেখ

ঢাকা: নতুন বছরকে নির্বাচনের বছর বলে মন্তব্য করেছেন বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ। তিনি বলেন, বর্তমান সরকারের শাসন আমলেই ২০১৮ সালে জাতীয় নির্বাচন অনুষ্ঠিত হবে।

রোববার (৩১ ডিসেম্বর) রাজধানীর শেরে বাংলা নগরে অবস্থিত বাণিজ্যমেলা সচিবালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব কথা বলেন মন্ত্রী।

তোফায়েল আহমেদ বলেন, নতুন বছর ২০১৮ সাল হচ্ছে নির্বাচনের বছর। এই বছরেই বর্তমান সরকার ও নির্বাচন কমিশনের অধীনে দেশে সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠিত হবে। বর্তমান নির্বাচন কমিশন তাদের গ্রহণযোগ্যতা কুমিল্লা ও রংপুর সিটি করপোরেশনের নির্বাচনে প্রমাণ করেছে।

বাণিজ্যমন্ত্রী আরও বলেন, বিশ্বের বিভিন্ন দেশে যে পদ্ধতিতে নির্বাচন হয়ে থাকে, আগামী জাতীয় নির্বাচনও সেইভাবেই অনুষ্ঠিত হবে। নির্বাচনে কেউ আসুক বা না আসুক তা দেখার বিষয় না। নির্দিষ্ট সময়ে জাতীয় নির্বাচন অনুষ্ঠিত হবে।

বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কার্যক্রমের কথা তুলে ধরে তোফায়েল আহমেদ বলেন, বাংলাদেশ এখন বিশ্বের বুকে উন্নয়নের রোল মডেল। বর্তমান সরকারের আমলে দেশে সকল ক্ষেত্রে উন্নয়ন হয়েছে।

তিনি বলেন, পদ্মাসেতু আমাদের গর্ব। নিজেদের টাকায় এ সেতু নির্মাণ হচ্ছে। পদ্মা সেতুর কাজ ও পায়রা বন্দর পর্যন্ত রেল লাইনের কাজ শেষ হলে এর সুফল দেশের অর্থনীতিতে দেখা যাবে। এসব এলাকার মানুষেরও জীবনমান আরও উন্নত হবে।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন বাণিজ্য মন্ত্রণালয়ের সচিব শুভাশীষ বসু ও ইপিবির ভাইস চেয়ারম্যান বিজয় ভট্টাচার্য্য প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৩১০ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৭
এমএসি/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa