ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

রসিক নির্বাচনে লাঙ্গলের জয় হবেই 

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৮ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০১৭
রসিক নির্বাচনে লাঙ্গলের জয় হবেই 

রংপুর: আসন্ন রংপুর সিটি করপোরেশন (রসিক) নির্বাচনে জাতীয় পার্টির মনোনীত প্রার্থীর তথা লাঙ্গল মার্কার জয় হবে দাবি  করে জাতীয় পার্টির চেয়ারম্যান এইচ এম এরশাদ বলেছেন, এই নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ হওয়ার ব্যাপারে কোন সন্দেহ আছে বলে মনে আমি মনে করি না।নির্বাচন সুষ্ঠু হবে এবং আমার প্রার্থী মোস্তফা বিপুল ভোটে জয়ী হবে।

সোমবার (১৮ ডিসেম্বর) রংপুর নগরীর দর্শনাস্থ নিজ বাসভবন পল্লী নিবাসে সাংবাদিকদের এমন কথা বলেন তিনি।

এরশাদ বলেন, আমি ভোট দেয়ার জন্য রংপুরে এসেছি।

২১ ডিসেম্বর ভোট দিয়ে ২২ ডিসেম্বর ঢাকায় চলে যাবো। নির্বাচনে সেনাবাহিনী মোতায়েন করার কোন প্রয়োজন নেই। তবে নির্বাচন কমিশন জাতীয় নির্বাচনে সেনাবাহিনী মোতায়েন করার ব্যাপারে তারা কি করবে এখনও আমরা জানি না।

তিনি আরও বলেন, আমার মেয়র প্রার্থী মোস্তাফিজার রহমান রহমান মোস্তফা অসম্ভব জনপ্রিয়। আমার বিশ্বাস সে বিজয়ী হবে। বিএনপির বিভিন্ন সমালোচনার কোন জবাব দিতে রাজি হননি তিনি। লাঙ্গলে ভোট না দিতে আওয়ামী লীগ প্রার্থীর লিফলেট বিতরণের বিষয়ে জানতে চাইলে এরশাদ বলেন, লিফলেট বিতরণ করে কী হবে। জনগণের রায়ই হবে আসল কথা। আমি যতটুকু জানি, মোস্তফার মতো ভালো লোক নেই। তাই এ নির্বাচনে তারই জয় হবে।

এর আগে সকালে তিনি ঢাকা থেকে বিমানযোগে সৈয়দপুরে পৌঁছান। এ সময় দলীয় প্রার্থীরা তাকে ফুলেল শুভেচ্ছা জানান।

এরশাদের ছোট ভাই দলের কো-চেয়ারম্যান জিএম কাদের, ভাইস চেয়ারম্যান ও মিঠাপুকুর উপজেলা জাতীয় পার্টির আহ্বায়ক এসএম ফখর উজ জামান জাহাঙ্গীরসহ কেন্দ্রীয় ও স্থানীয় জাপার নেতৃবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২০৩১ ঘণ্টা, ডিসেম্বর ১৮,২০১৭
আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।