ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

আগামী নির্বাচন হবে চ্যালেঞ্জের

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৮ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০১৭
আগামী নির্বাচন হবে চ্যালেঞ্জের ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ব্রাহ্মণবাড়িয়া: স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, আগামী সংসদ নির্বাচন হবে চ্যালেঞ্জের। সেই চ্যালেঞ্জ মুক্তিযুদ্ধের চেতনা ও অস্তিত্ব রক্ষার চ্যালেঞ্জ। আমাদের সবাইকে ঐক্যবদ্ধ থেকে এ চ্যালেঞ্জ মোকাবেলা করতে হবে।

রোববার (১৭ ডিসেম্বর) বিকেলে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মতবিনিময় সভায় এসব কথা বলেন তিনি।

মন্ত্রীর স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন উপলক্ষে এ সভার আয়োজন করা হয়।

ভারতের ত্রিপুরার রাজধানী আগরতলায় বাংলাদেশ হাই কমিশন আয়োজিত বিজয় দিবসের অনুষ্ঠানে যোগদান শেষে আখাউড়া স্থলবন্দর দিয়ে ফেরার পথে স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন করেন মন্ত্রী। এসময় তিনি স্বাস্থ্য কমপ্লেক্সের বিভিন্ন সমস্যা সমাধানের আশ্বাস দেন।

মতবিনিময়কালে অভিযোগ শুনে আখাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কনসালট্যান্ট আবু নাসের মো. আব্দুল কাদির ও ফরিদা ইয়াসমিনের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের নির্দেশ দেন মন্ত্রী।

এসময় স্বাস্থ্য বিভাগ চট্টগ্রামের পরিচালক মো. মুজিবুল হক জানান, ওই চিকিৎসকরা রোববার দেরিতে আসায় তাদের একদিনের বেতন কাটা হয়। তবে মন্ত্রী এতে আশ্বস্থ না হয়ে একেবারে চলে যাওয়ার ব্যবস্থা করতে নির্দেশ দেন।

স্বাস্থ্যমন্ত্রী বলেন, সারাদেশে চিকিৎসক সংকট রয়েছে। এ সংকট নিরসনে আরও ১০ হাজার চিকিৎসক নিয়োগ দেওয়া হবে।

অনুষ্ঠানে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী ছায়েদুল হকের মৃত্যুতে এক মিনিট নীরবতা পালন করা হয়। পরে ছায়েদুল হক, আওয়ামী লীগ নেতা এবিএম মহিউদ্দিন চৌধুরী ও ঢাকার মেয়র আনিসুল হকের জন্য হওয়া দোয়া পরিচালনা করেন ডা. মো. আবু রায়হান।

ডা. মো. শাহ আলমের পরিচালনায় মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- স্বাস্থ্য বিভাগ চট্টগ্রামের পরিচালক মো. মুজিবুল হক, ব্রাহ্মণবাড়িয়ার সিভিল সার্জন ডা. নিশিত নন্দী মজুমদার, আখাউড়া উপজেলা আওয়ামী লীগের অধ্যক্ষ মো. জয়নাল আবেদীন প্রমুখ।    

বাংলাদেশ সময়: ২০২৭ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০১৭
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।