ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

আলোকিত দেশ গড়তে আবার নৌকায় ভোট দিন: স্বরাষ্ট্রমন্ত্রী 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১৫ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০১৭
আলোকিত দেশ গড়তে আবার নৌকায় ভোট দিন: স্বরাষ্ট্রমন্ত্রী  বক্তব্য রাখছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল।

ঝিনাইদহ: স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বলেছেন, ষড়যন্ত্র থেকে বেরিয়ে এসে নৌকায় ভোট দিয়ে আওয়ামী লীগকে আবারো জয়যুক্ত করুন। আলোকিত বাংলাদেশ গড়তে নৌকায় ভোট দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আবারো জয়যুক্ত করতে হবে।

রোববার (১৭ ডিসেম্বর) বিকেলে ঝিনাইদহের মহেশপুর হাইস্কুল মাঠে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন মন্ত্রী।

মহেশপুর উপজেলা আওয়ামী লীগের সম্পাদক ময়জদ্দীন হামিদের সভাপতিত্বে জনসভায় স্বরাষ্ট্রমন্ত্রী আরো বলেন, ২০০৮ সালে নির্বাচনের আগে শেখ হাসিনা বাংলাদেশকে বদলে দেওয়ার ঘোষণা দিয়েছিলেন।

তিনি আজ সফল হয়েছেন। যেদিকে তাকান, শুধু উন্নয়ন আর উন্নয়ন। শেখ হাসিনার সরকার ক্ষমতায় থাকলে দেশের কোনো সমস্যা থাকবে না। প্রধানমন্ত্রীর আহ্বানে সাড়া দিয়ে দেশের মানুষ সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে ঘুরে দাঁড়িয়েছে। তাই জঙ্গি দমন সম্ভব হয়েছে। জঙ্গিবাদের ষড়যন্ত্র থেকে দেশ রক্ষা পেয়েছে। নির্যাতন, হত্যা ও ধর্ষণ থেকে বাঁচতে মিয়ানমারের লাখ লাখ রোহিঙ্গা আমাদের দেশে এসেছে। প্রধানমন্ত্রী তাদের আশ্রয় দিয়েছেন, খাবার দিচ্ছেন। এটা মানুষের প্রতি তার মমত্যবোধের পরিচয়। বাংলাদেশের মানুষ অত্যন্ত হৃদয়বান।  

সভায় আরো বক্তব্য রাখেন ঝিনাইদহ জেলা আওয়ামী লীগ সভাপতি ও ঝিনাইদহ-১ আসনের সংসদ সদস্য আব্দুল হাই, ঝিনাইদহ-২ আসনের সংসদ সদস্য তাহজীব আলম সিদ্দিকী সমি, সাবেক সংসদ সদস্য শাফিকুল আজম খান চঞ্চল, সাবেক সংসদ সদস্য ময়ন উদ্দীন মিয়াজী, সাবেক সংসদ সদস্য পারভীন তালুকদার মায়া ও মহেশপুর পৌর সভার মেয়র আব্দুর রশিদ খান।


বাংলাদেশ সময়: ১৮১২ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০১৭
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad