ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

ছা‌য়েদুল হ‌কের স্থান অপূরণীয়

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫৪৩ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০১৭
ছা‌য়েদুল হ‌কের স্থান অপূরণীয় সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের/ছবি: কাশেম হারুন

ঢাকা: সদ্য প্রয়াত মৎস ও প্রাণী সম্পদমন্ত্রী ছা‌য়েদুল হ‌কের স্থান ‘ই-রিপ‌লেসঅ্যাবল’ ব‌লে মন্তব্য ক‌রে‌ছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। 

তিনি ব‌লেন, পর পর দুইজন নেতা চলে যাওয়া (মারা যাওয়া) আওয়ামী লী‌গের অপূরণীয় ক্ষ‌তি হ‌য়ে‌ছে।

রোববার (১৭ ডি‌সেম্বর) সকা‌লে জাতীয় সংস‌দের দ‌ক্ষিণ প্লাজায় মরহু‌মের প্রথম জানাজা শে‌ষে সাংবা‌দিক‌দের এ কথা বলেন ওবায়দুল কা‌দের।

সেতু মন্ত্রী ব‌লেন, সততার দিক দি‌য়ে মরহুম ছা‌য়েদুল হক ছি‌লেন অতুলনীয়। জীব‌নে লোভ-লালসা তা‌কে স্পর্শ কর‌তে পা‌রে নি। মন্ত্রী হওয়ার প‌রেও গ্রা‌মে তি‌নি এক‌টি টি‌নের ঘ‌রে বসবাস ক‌রতেন। আওয়ামী লী‌গের এ রকম বহু নেতা র‌য়ে‌ছে যারা অর্থ বি‌ত্তের ম‌হে রাজনী‌তি ক‌রেন না।

এ সময় সদ্য প্রয়াত চট্টগ্রাম আওয়ামী লী‌গের সভাপ‌তি ও সাবেক মেয়র ম‌হিউ‌দ্দিন চৌধুরী সম্প‌র্কে ব‌লেন,  তি‌নি কতোটা জন‌প্রিয় ছি‌লেন তা তার জানাজায় জন‌শ্রোত দেখ‌লেই বুঝা যায়। পরপর এ দুই নেতার মৃত্যু‌তে আওয়ামী লী‌গের অপূরণীয় ক্ষ‌তি হ‌য়ে‌ছে। এ‌দের স্থানী ই-রিপ‌লেসঅ্যাবল।

বাংলা‌দেশ সময়: ১১২০ ঘণ্টা, ডি‌সেম্বর ১৭, ২০১৭
এসএম/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।