ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

জয় বাংলাকে চেতনায় ধারণ করতে হবে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৬ ঘণ্টা, ডিসেম্বর ১৬, ২০১৭
জয় বাংলাকে চেতনায় ধারণ করতে হবে অনুষ্ঠানে বক্তব্য রাখছেন মেয়র ডা. সেলিনা হায়াত আইভী

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াত আইভী বলেছেন, জয় বাংলা আমাদের জাতীয় স্লোগান। এটা বিএনপি, আওয়ামী লীগ, কৃষক, শ্রমিক ও জনতার স্লোগান। আমাদের সবাইকে এ স্লোগান চেতনায় ধারণ করতে হবে।

শনিবার (১৬ ডিসেম্বর) বিকেলে বিজয় দিবস উপলক্ষে নারায়ণগঞ্জের বন্দরে নাসিক স্টেডিয়াম সোনাকান্দার আয়োজিত ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

মেয়র আইভী বলেন, আমাদের এ দেশ স্বাধীন হয়েছে বঙ্গবন্ধুর নেতৃত্বে।

সেদিন তিনি বাঙালিদের আহ্বান করেছিলেন। আর তারা তার ডাকে সাড়া দিয়ে দেশ স্বাধীন করেছেন। বঙ্গবন্ধু আমাদের দেশ দিয়েছেন, তারই কন্যা জননেত্রী শেখ হাসিনা আমাদের দেশকে মধ্যম আয়ের দেশে উন্নত করতে চেষ্টা করছেন। ২০২১ সালের মধ্যেই আমরা মধ্যম আয়ের দেশে উন্নীত হবো।

‘দেশকে আমরা ভালোবাসি। দেশকে উন্নত করতে যা যা প্রয়োজন আমরা তাই করবো। আমি বন্দরকে ভালোবাসি তাই প্রীতি অনুষ্ঠানটি এখানে করেছি। এখানে দেখেছি অনেকেই দাবি করেছেন এটা চাই, সেটা চাই। সারাবছরই তো আপনাদের অভিযোগ শুনি, আজকে আমরা আনন্দ করবো। আজকের দিন বিজয়ের দিন, আনন্দের দিন, তিনি এও যোগ করেন।
তিনি বলেন, আমার কাছে বিএনপি, আওয়ামী লীগ ও জাতীয় পার্টির যে যখন যায় তার কাজ আমি করে দেই। আমি কখনো জিজ্ঞেস করিনা আপনি কোন দল করেন। যদি আপনাদের কোনো কাজের ব্যাপারে কিছু বলার থাকে আমার সঙ্গে দেখা করে বলে আসবেন।

তিনি আরো বলেন, যে মহান সন্তানদের জন্ম না হলে আমাদের দেশ হতোনা তাদের আজকে আমি স্মরণ করছি। নতুন প্রজন্মের সন্তান যারা আজকে এখানে আছে তারা বড় হয়ে আমাদের দেশকে আরো এগিয়ে নিয়ে যাবে এটাই প্রত্যাশা করছি।

নারায়াণগঞ্জ সিটি করপোরেশন আয়োজিত এ ক্রীড়া প্রতিযোগিতায় কাউন্সিলররা অংশ নেন।

এসময় মহিলা কাউন্সিলরদের জন্য বিশেষ ক্রীড়া প্রতিযোগিতার আয়োজন করা হয়।

স্থানীয় কাউন্সিলর গোলান নবী মুরাদের সভাপতিত্বে এতে উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের প্রধান নির্বাহী (সিইও) এহতেশামুল হক, প্যানেল মেয়র-৩ মিনোয়ারা বেগম, মহিলা কাউন্সিলর শিউলি নওশাদ মনোয়ারা, আয়েশা আক্তার দিনা, কাউন্সিলর ইকবাল হোসেন, শাওন অংকন, কবির হোসেন, হান্নান সরকার প্রমুখ।

বাংলাদেশ সময়: ২৩২২ ঘণ্টা, ডিসেম্বর ১৬, ২০১৭
টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad