ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

বরিশালে আওয়ামী লীগ কার্যালয়ে ভাঙচুর

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৪ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০১৭
বরিশালে আওয়ামী লীগ কার্যালয়ে ভাঙচুর ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের কার্যালয়

বরিশাল: যুবলীগ নেতার স্ত্রীকে ইভটিজিং করার ঘটনাকে কেন্দ্র করে বরিশালে ওয়ার্ড আওয়ামী লীগের কার্যালয় ভাঙচুর হয়েছে। এ সময় কার্যালয়ের সামনে থাকা তিনটি মোটরসাইকেলও ভাচুর করা হয়।

শুক্রবার (১৫ ডিসেম্বর) রাত ১০টার দিকে নগরের আমানতগঞ্জস্থ বরিশাল মহানগরের ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের কার্যালয়ে এ ঘটনা ঘটে।

ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুরাদ হাসান রিন্টু জানান, নগরের আমানতগঞ্জ এলাকায় অবস্থিত সিটি পার্কে সন্ধ্যায় পরিবার নিয়ে ঘুরতে যান যুবলীগ নেতা আলামিন সজীবের স্ত্রী নুসরাত।

 

এ সময় তাকে উদ্দেশ্য করে স্থানীয় বখাটে রিয়াদ নানান কটূক্তি করেন। বিষয়টি নুসরাত তার স্বামী সজীবকে জানালে তিনি পার্কে গিয়ে রিয়াদকে মারধর করেন।  

এরপর রাতে ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের অফিসে সজীব উপস্থিত থাকাকালে রিয়াদ সহযোগীদের নিয়ে সেখানে আসেন এবং হামলা চালিয়ে অফিসের আসবাবপত্র ভাঙচুর ও সজীবকে মারধর করেন। পাশাপাশি রিয়াদ ও তার সহযোগীরা বের হয়ে যাওয়ার সময় বাইরে থাকা ৩টি মোটরসাইকেলও ভাঙচুর করে বলে জানান মুরাদ হাসান রিন্টু।

যুবলীগ নেতা সজীবের স্ত্রী নুসরাত জানান, পার্কে বসে রিয়াদ তাকে উদ্দেশ্য করে গালাগাল ও নানার ধরনের অরুচিকর কথা বলায় বিষয়টি তিনি স্বামীকে জানান। এরপরই প্রতিবাদ করতে গিয়ে তার স্বামী আলামিন সজীব হামলার শিকার হন।

এ বিষয়ে বরিশাল মহানগর আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক নিরব হোসেন টুটুল জানান, বিষয়টি তারা জানতে পেরেছেন। হামলাকারী যেই হোক তাদের বিরুদ্ধে যথাযথ আইনগত ব্যবস্থা নিতে প্রশাসনকে অনুরোধ জানানো হয়েছে।

ঘটনাস্থল পরিদর্শন শেষে বরিশাল কোতোয়ালি মডেল থানার উপ-পরিদর্শক ওহাব জানান, অভিযোগ অনুযায়ী যথাযথ আইনি ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ০২০১ ঘণ্টা, ডিসেম্বর ১৬, ২০১৭
এমএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।