ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

নির্বাচনে ব্যালটের লড়াইয়ে শেখ হাসিনাকে বিজয়ী করতে হবে

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৪ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০১৭
নির্বাচনে ব্যালটের লড়াইয়ে শেখ হাসিনাকে বিজয়ী করতে হবে ময়মনসিংহ মুক্ত দিবস ও বিজয় দিবসের আলোচনা সভা

ময়মনসিংহ: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ব্যালটের লড়াইয়ে শেখ হাসিনাকে বিজয়ী করার আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রীর তথ্য উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরী।

তিনি বলেন, ২০১৮ সালের নির্বাচন জাতির জন্য গুরুত্বপূর্ণ। যুদ্ধ করে যেভাবে আমরা দেশকে স্বাধীন করেছিলাম, ২০১৮ সালের নির্বাচনে ব্যালট যুদ্ধে ঠিক সেইভাবে শেখ হাসিনার নেতৃত্বে মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তিকে বিজয়ী করতে হবে।

‘আর সেটি সম্ভব করলেই দেশের উন্নয়ন অব্যাহত থাকবে। মুক্তিযুদ্ধের ইতিহাস ও বঙ্গবন্ধু থাকবে এবং মুক্তিযোদ্ধারা সম্মানের সঙ্গে থাকবে’।

শুক্রবার (১৫ ডিসেম্বর) রাতে ময়মনসিংহ নগরীর ছোট বাজার মুক্তমঞ্চে ময়মনসিংহ মুক্ত দিবস ও বিজয় দিবস উপলক্ষে সপ্তাহব্যাপী অনুষ্ঠানের ৬ষ্ঠ দিনের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।  

স্বাধীনতা বিরোধীরা সাম্প্রদায়িকতার বিষবাষ্প ছড়িয়ে দিতে চাইছে- এমন অভিযোগ করে তথ্য উপদেষ্টা বলেন, অসাম্প্রদায়িক ও গণতান্ত্রিক বাংলাদেশের স্বপ্নকে ব্যর্থ করার চেষ্টা চলছে। বঙ্গবন্ধু ইতিহাসের মহানায়ক। তিনি চিরঞ্জীব হয়ে আছেন ইতিহাসে। আর খলনায়ক খন্দকার মোশতাক ও জিয়াউর রহমান আস্তাকুড়ে নিক্ষিপ্ত হয়েছেন।

ময়মনসিংহ সদর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আবুল কালাম আজাদের সভাপতিত্বে প্রধান আলোচক ছিলেন জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এ এইচ এম মোস্তাফিজুর রহমান।  

আলোচক হিসেবে বক্তব্য রাখেন ময়মনসিংহ পৌরসভার মেয়র ইকরামুল হক টিটু, মুক্তিযোদ্ধা সংসদের কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের সাবেক ভাইস চেয়ারম্যান সালাহউদ্দিন, জেলা হিন্দু, বৌদ্ধ, খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি অ্যাডভোকেট বিকাশ রায়, মহানগর ছাত্রলীগের সভাপতি আব্দুল্লাহ আল মামুন আরিফ।  

বাংলাদেশ সময়: ২০৫০ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০১৭ 
এমএএএম/এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।