ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

স্বৈরাচারী সরকার হটিয়ে আইনের রাজনীতি প্রতিষ্ঠা করব

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৭ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০১৭
স্বৈরাচারী সরকার হটিয়ে আইনের রাজনীতি প্রতিষ্ঠা করব আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী ড. আব্দুল মঈন খান।

নরসিংদী: বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী ড. আব্দুল মঈন খান বলেছেন, ‘বর্তমান স্বৈরাচারী, একদলীয় ও বাকশালী সরকারকে হটিয়ে খালেদা জিয়ার নেতৃত্বে পুনরায় এদেশে বহুদলীয় গণতন্ত্র কায়েম এবং সংঘাত-সহিংসতার রাজনীতি পরিহার করে আইনের রাজনীতি প্রতিষ্ঠা করা হবে।’

শুক্রবার (১৫ ডিসেম্বর) বিকেলে নরসিংদীর পলাশের চরনগরদী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে আব্দুল মঈন খানের বাবা ও সাবেক খাদ্যমন্ত্রী আব্দুল মোমেন খানের ৩৩তম মৃত্যুবার্ষিকীর আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

পলাশ উপজেলা বিএনপির সভাপতি এরফান আলীর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বিএনপির কেন্দ্রীয় কমিটির যুগ্ম-মহাসচিব খায়রুল কবীর খোকন, আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট সানাউল্লাহ মিয়া, নির্বাহী কমিটির সদস্য ফেরদৌস আহমেদ খোকন, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সহ-সম্পাদক আশরাফ উদ্দিন বকুল, জেলা বিএনপির সহ-সভাপতি সুলতান উদ্দিন মোল্লা, সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেন মাস্টার, যুগ্ম-সম্পাদক আকবর হোসেন প্রমুখ বক্তব্য রাখেন।

বাংলাদেশ সময়: ২০২৪ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০১৭
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad