ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

রাজনীতি

বিএনপির বিজয় দিবসের প্রস্তুতি সভায় পুলিশের বাধা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৮ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০১৭
বিএনপির বিজয় দিবসের প্রস্তুতি সভায় পুলিশের বাধা

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরের কমলনগরে বিএনপির বিজয় দিবসের প্রস্তুতি সভায় পুলিশ বাধা দিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এসময় সাবেক সংসদ সদস্য এবিএম আশরাফ উদ্দিন নিজানের উপস্থিতিতে পুলিশ দলীয় নেতাকর্মী ও সমর্থকদের লাঠি নিয়ে ধাওয়া করে ছাত্রভঙ্গ করে দেয়। 

শুক্রবার (১৫ ডিসেম্বর) বিকেলে কমলনগর উপজেলার হাজিরহাট দলীয় কার্যালয়ের সামনে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, হাজিরহাট দক্ষিণ বাজারে দলীয় কার্যালয়ে সামনে সাবেক সংসদ সদস্য আশরাফ উদ্দিন নিজান পৌঁছলে নেতাকর্মীরা মিছিল ও স্লোগান করতে থাকে।

এসময় পুলিশ তাদেরকে ছত্রভঙ্গ করে দেয়।

সাবেক সংসদ সদস্য এবিএম আশারফ উদ্দিন নিজান বলেন, মহান বিজয় দিবস উপলক্ষে কমলনগরে দলীয় কার্যালয়ে প্রস্তুতি সভায় যাই। এসময় দলীয় নেতাকর্মী ও সমর্থকরা স্লোগান দিয়ে আমাকে বরণ করতে গেলে পুলিশ তাদের বাধা দেয়, ধাওয়া করে। বিষয়টি খুবই দুঃখজনক। গণতান্ত্রিক দেশে এমনটা কোনো ভাবেই প্রত্যাশা করা যায় না।

কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকুল চন্দ্র বিশ্বাস বলেন, বিএনপির নেতাকর্মীরা রাস্তায় প্রতিবন্ধকতা সৃষ্টি করলে পুলিশ তাদেকে রাস্তা থেকে সরিয়ে দেয়।  

বাংলাদেশ সময়: ১৮৪৫ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০১৭
বিএস 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।