ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

আওয়ামী লীগ

বি‌দে‌শে পলাতকদের বিচা‌রের কাঠগড়ায় দাঁড় করা‌নো হ‌বে

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪০৩ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০১৭
বি‌দে‌শে পলাতকদের বিচা‌রের কাঠগড়ায় দাঁড় করা‌নো হ‌বে সাংবাদিকদের সঙ্গে কথা বলছেন ওবায়দুল কাদের

ঢাকা: বঙ্গবন্ধু ও বু‌দ্ধিজী‌বী হত্যায় জ‌ড়িত বি‌দে‌শে পলাতক আসামিদের যত দ্রুত সম্ভব দে‌শে ফি‌রি‌য়ে এ‌নে বিচা‌রের কাঠগড়ায় দাঁড় করা‌তে সরকা‌রের প্র‌ক্রিয়া চল‌ছে ব‌লে জা‌নি‌য়ে‌ছেন আওয়ামী লী‌গের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কা‌দের। 

বৃহস্প‌তিবার (১৪ ডি‌সম্বের) মিরপু‌রে শহীদ বু‌দ্ধিজীবী স্মৃতিসৌধে দ‌লের পক্ষ থে‌কে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবা‌দিক‌দের একথা ব‌লেন তি‌নি।  

ওবায়দুল কা‌দের ব‌লেন, 'তা‌দের ফি‌রি‌য়ে আনার প্র‌ক্রিয়ায় যে জ‌ঠিলতা ‌ছি‌লো সরকার তা সমাধান ক‌রে দ্রুত তা‌দের ফি‌রি‌য়ে আনার দ্বারপ্রা‌ন্তে র‌য়ে‌ছে।

'

সকাল ৭টা ৫  মিনিটে  প্রথমে রাষ্ট্রপতি  ও পরে  প্রধানমন্ত্রীর পক্ষ থেকে  পুষ্পস্তবক অর্পণ করেন তার সামরিক সচিব। এরপর সকলের জন্য উন্মুক্ত করে দেওয়া হয়।  

আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গসংগঠন ও জাতীয় পার্টির নেতারা ফুল দেন।  বিভিন্ন  সামাজিক  ও সাংস্কৃতিক সংগঠনের নেতাকর্মীরা ফুল দিয়ে শ্রদ্ধা জানান। ফুলেল শ্রদ্ধা ও লোকে লোকারণ্য হয়ে উঠে শহীদ বেদীর চারপাশ।  

বাংলাদেশ সময়: ০৯৪৪ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০১৬
এসএ/বিএস 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।