ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

আওয়ামী লীগ

আনিসুল হক অসম্ভবকে সম্ভব করেছেন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৮ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০১৭
আনিসুল হক অসম্ভবকে সম্ভব করেছেন আনিসুল হকের আত্মার মাগফিরাত কামনায় মিলাদ মাহফিল

ঢাকা: আনিসুল হক অল্পদিনে ঢাকার চেহারা বদলে দিয়েছেন বলে মন্তব্য করেছেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন।

মঙ্গলবার (১২ ডিসেম্বর) ঢাকা উত্তর সিটি করপোরেশনের কার্যালয়ে ‘প্রয়াত মেয়র আনিসুল হকের আত্মার মাগফিরাত কামনায় দোয়া ও মিলাদ মাহফিল’ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এ মন্তব্য করেন তিনি।

ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন বলেন, আনিসুল হক অত্যন্ত বড় মাপের, বড় মনের একজন ভালো মানুষ ছিলেন।

তিনি উত্তর সিটিকে জ্যাম ও দখলমুক্ত করেছেন। অসম্ভব সাহসীকতার মধ্য দিয়ে হাজার হাজার মানুষের মধ্যে একা দাঁড়িয়ে থেকে তেজগাঁওয়ের ট্রাক স্ট্যান্ডের অবৈধ উচ্ছেদের কাজ পরিচালনা করেছেন। গাবতলীতে যাতায়াত করার মতো ব্যবস্থা ছিলো না, সেখানেও অসম্ভবকে সম্ভব করেছেন।
 
অনুষ্ঠানে সভাপতির বক্তৃতায় প্যানেল মেয়র ওসমান গণি বলেন, আনিসুল হক ছিলেন অসাধারণ ব্যক্তিত্ব সম্পন্ন মানুষ। আমরা সব সময় তার অনুসরণ করেছি। এখন সবাই মিলে তার পরিকল্পনার অসমাপ্ত কাজগুলো শেষ করবো।
 
অনুষ্ঠানে স্থানীয় সরকার বিভাগের সচিব আব্দুল মালেক বলেন, আমার দেখা মেয়রের মধ্যে আনিসুল হক ছিলেন সেরা। এখন পর্যন্ত তার সমপর্যায়ে কিংবা তার কাছাকাছি মর্যদার কোনো মেয়র দেখিনি। তিনি ছিলেন এক সংস্কারক। তাকে প্রধানমন্ত্রী খুবই পছন্দ করতেন।

ডিএনসিসির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মেসবাহুল ইসলাম বলেন, আমার দেখা সেরা মেয়র হলেন আনিসুল হক। তিনি কর্মকর্তা, কর্মচারী এবং জনগণকে একই সূত্রে গেঁথেছেন। সাবাইকে এই স্রোতে এনেছেন।
 
বাংলাদেশ সময়: ২১১৬ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০১৭
এমএফআই/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।