ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

বেলকুচি পৌর মেয়রের কার্যালয়ে যুবলীগের হামলার অভিযোগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৪ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০১৭
বেলকুচি পৌর মেয়রের কার্যালয়ে যুবলীগের হামলার অভিযোগ

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের বেলকুচি পৌরসভা কার্যালয়ে হামলা, ভাঙচুর ও মেয়রকে লাঞ্ছিত করার অভিযোগ উঠেছে উপজেলা যুবলীগের আহ্বায়ক ও যুগ্ম আহ্বায়কসহ কয়েকজন নেতাকর্মীর বিরুদ্ধে। 

মঙ্গলবার (১২ ডিসেম্বর) সন্ধ্যায় পৌর মেয়র আশানুর বিশ্বাস স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক আবু নূর মো. শামছুজ্জামানের কাছে এ বিষয়ে মৌখিকভাবে অভিযোগ করেছেন।  

এ সময় আশানুর বিশ্বাস সাংবাদিকদের বলেন, মঙ্গলবার দুপুরের দিকে যুবলীগের আহ্বায়ক সাজ্জাদুল হক রেজা ও যুগ্ম আহ্বায়ক ফারুকের নেতৃত্বে কয়েকজন উশৃঙ্খল যুবক মোটরসাইকেলের বহর নিয়ে পৌরসভা কার্যালয়ে এসে দরজা-জানালা ও চেয়ার ভাঙচুর করেন।

এ সময় রেজা ও ফারুক অবৈধ আগ্নেয়াস্ত্র দিয়ে আমাকে লক্ষ্য করে দুই রাউন্ড গুলিও ছোড়েন। যা লক্ষ্যভ্রষ্ট হয়। এ সময় আমি পৌরসভা সম্মেলন কক্ষে স্থানীয় ব্যবসায়ীদের নিয়ে সভা করছিলাম। গুলির শব্দে বেরিয়ে এলে রেজা আমাকে অকথ্য ভাষায় গালিগালাজ ও লাঞ্ছিত করেন। এসময় স্থানীয় লোকজন রেজাকে বুঝিয়ে অন্যত্র নিয়ে যায়।

তিনি আরো বলেন, সম্প্রতি পৌরসভার তৃতীয় ও চতুর্থ শ্রেণির ১৪ জন কর্মচারী নিয়োগের বিজ্ঞাপন দেওয়া হয়েছে। রেজা নিজের বেশ ক’জন প্রার্থীকে পৌরসভায় চাকরি দেওয়ার কথা বলে টাকাপয়সা নিয়েছেন। তিনি তার পছন্দের প্রার্থীদের চাকরি দেওয়ার জন্য আমাকে চাপ দিয়ে আসছিলেন। এতে রাজি না হওয়ায় রেজা সম্প্রতি জেলা প্রশাসক ও স্থানীয় সরকার বিভাগসহ সরকারের ঊর্ধ্বতন কর্তপক্ষ বরাবর লিখিত অভিযোগ দেন। এসবের জের ধরেই দুপুরে এ সন্ত্রাসী হামলা চালান তিনি।

এ বিষয়ে সিরাজগঞ্জ স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক আবু নুর মো. শামসুজ্জামান বলেন, বেলকুচি পৌর মেয়র আশানুর বিশ্বাস মৌখিকভাবে বিষয়টি জানিয়েছেন। এ বিষয়ে লিখিত অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।  

বাংলাদেশ সময়: ১৯৪২ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০১৭
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad