ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

‘আগামী নির্বাচনে নৌকার জয় কেউ ঠেকাতে পারবে না’ 

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯১৭ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০১৭
‘আগামী নির্বাচনে নৌকার জয় কেউ ঠেকাতে পারবে না’  সমাবেশ-ছবি-বাংলানিউজ

ময়মনসিংহ: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার বিজয় কেউ ঠেকাতে পারবে না বলে মন্তব্য করেছেন ময়মনসিংহ-৬ (ফুলবাড়িয়া) আসনের সংসদ সদস্য ও প্রবীণ রাজনীতিক অ্যাডভোকেট মোসলেম উদ্দিন। 

মঙ্গলবার (১২ ডিসেম্বর) দুপুরে ফুলবাড়িয়া উপজেলার কেশরগঞ্জ ডিগ্রি কলেজের চারতলা একাডেমিক ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন শেষে স্থানীয় কলেজ মাঠে আয়োজিত সমাবেশে তিনি এসব কথা বলেন।  

তিনি বলেন, দেশ আজ খাদ্যে স্বয়ংসম্পূর্ণ।

ঘরে ঘরে পৌঁছে গেছে বিদ্যুতের আলো। অবকাঠামোগত উন্নয়নেও জোয়ার সৃষ্টি হয়েছে। নিজস্ব অর্থায়নে স্বপ্নের পদ্মাসেতুর নির্মাণ কাজ চলছে। একের পর এক উন্নয়ন উপহার দিয়ে আওয়ামী লীগ দেশের মানুষের আস্থা ও ভালবাসা অর্জন করেছে।  

আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দলের কর্মীরা সব সময় উন্নয়নের কথা ভাবে উল্লেখ করে এ সংসদ সদস্য বলেন, বিএনপি নেতৃত্বাধীন জোট আবারও দেশকে ব্যর্থ ও অকার্যকর রাষ্ট্রে পরিণত করতে ষড়যন্ত্র করছে। কিন্তু আওয়ামী লীগের নেতাকর্মীরা ঐক্যবদ্ধ থাকলে তাদের সেই ষড়যন্ত্র কখনই বাস্তবায়িত হবে না।  

এসময় স্থানীয় উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) লীরা তরফদার, পৌরসভার মেয়র মো. গোলাম কিবরিয়া, উপজেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট ইমদাদুল হক সেলিম প্রমুখ বক্তব্য রাখেন।  

এর আগে সকালে উপজেলার ইসলামিয়া দাখিল মাদরাসার একাডেমিক ভবন, পলাশীহাটা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের আনুভূমিক ভবন ও উপজেলার বাকতা-কালাদহ সড়কের কার্পেটিং উন্নয়ন কাজের উদ্বোধন করেন অ্যাডভোকেট মোসলেম উদ্দিন এমপি।  

বাংলাদেশ সময়:  ১৫১৭ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০১৭ 
এমএএএম/আরআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।