ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

আওয়ামী লীগ

শৃঙ্খলা ছাড়া জয় লাভ করা যায় না

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮২৪ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০১৭
শৃঙ্খলা ছাড়া জয় লাভ করা যায় না বক্তব্য রাখছেন ডা. দীপু মনি এমপি

চাঁদপুর: বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ডা. দীপু মনি এমপি বলেছেন, শৃঙ্খলা না থাকলে কোনো জয় লাভ করা যায় না, সেটা যেকোনো সংস্থা হোক বা রাজনৈদিক দল। আওয়ামী লীগ এখন শুধুমাত্র একটি প্রাচীন রাজনৈদিক দল নয়, এটি এখন একটি শক্তিশালী সংগঠন।

মঙ্গলবার (১২ ডিসেম্বর) দুপুর ১২টায় চাঁদপুর প্রেসক্লাব মিলনায়তনে আওয়ামী লীগ চাঁদপুর জেলা শাখার উপদেষ্টা ও জেলার নব গঠিত কমিটির প্রথম সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ একটি সুশৃঙ্খল সংগঠন।

এ সংগঠনের যেন তৃণমূল পর্যায় থেকে কোনো বিশৃঙ্খলা না থাকে এ বিষয়টি আমাদেরকে নিশ্চিত করতে হবে। আমাদের যারা নেতৃত্বে আছেন, তাদের সব পর্যায়ের নেতা-কর্মীদের সমস্যা ও হতাশার কথা শুনতে হবে। আমাদের এ বিশাল কর্মী বাহিনী নিয়ে সামনের নির্বাচনী যুদ্ধে অবতীর্ণ হতে হবে। বিভেদ ভুলে গিয়ে সবাই ঐক্যবদ্ধ হয়ে আমাদের বিজয় নিশ্চিত করতে হবে। আওয়ামী লীগ সরকার দেশে যে অভূতপূর্ব উন্নয়ন করেছে, তাতে আমার বিশ্বাস জনগণ আমাদের আবারও নির্বাচিত করবে।

চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি নাছির উদ্দিন আহমেদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা আবু নঈম পাটওয়ারী দুলালের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ সকল শহীদদের রুহের মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন চাঁদপুর-৪ আসনের সংসদ সদস্য ড. মোহাম্মদ শামছুল হক ভূঁইয়া।

শুরুতে শোক প্রস্তাব পাঠ করেন জেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক আবু নাছের বাচ্চু পাটওয়ারী।

সভায় জেলা আওয়ামী লীগের উপদেষ্টা ও নবগঠিত কমিটির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৪২২ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০১৭
আরএ/টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।