ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

জনগণের মুখোমুখি হলেন না ঝন্টু

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৯ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০১৭
জনগণের মুখোমুখি হলেন না ঝন্টু সুজন আয়োজিত ওই মঞ্চে নেতারা

রংপুর থেকে: আসন্ন রংপুর সিটি করপোরেশন (রসিক) নির্বাচনের মেয়র প্রার্থীরা এক মঞ্চে উঠে স্থানীয় জনগণের মুখোমুখি হলেন। দিলেন বিভিন্ন প্রশ্নের উত্তরও। তবে এ মঞ্চে উপস্থিত হননি আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মেয়র প্রার্থী সরফুদ্দীন আহমদ ঝন্টু।
 

নগরীর টাউন হল চত্বরে সুশাসনের জন্য নাগরিক (সুজন) আয়োজিত ওই মঞ্চে উপস্থিত ছিলেন- জাতীয় পার্টি সমর্থিত প্রার্থী মোস্তাফিজার রহমান মোস্তফা (লাঙ্গল), বিএনপি সমর্থিত প্রার্থী কাওছার জামান বাবলা (ধানের শীষ), বাংলাদেশের সমাজতান্ত্রিক দল সমর্থিত প্রার্থী আব্দুল কুদ্দুছ (মই), ইসলামী আন্দোলন বাংলাদেশ’র এটিএম গোলাম মোস্তফা (হাতপাখা) ও ন্যাশনাল পিপলস পার্টি’র (এনপিপি) সেলিম আখতার (আম)।
 
তবে উপস্থিত ছিলেন না হেভিওয়েট প্রার্থী খ্যাত সরফুদ্দিন আহমদ ঝন্টু (নৌকা)।

এছাড়া জাতীয় পার্টির বিদ্রোহী প্রার্থী (স্বতন্ত্র) প্রার্থী হোসেন মকবুল শাহরিয়ারকেও (হাতি) মঞ্চে দেখা যায়নি।
 
সুজন সম্পাদক ড. বদিউল আলম মজুমদারের সঞ্চালনায় ওই অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনের মহানগর সভাপতি খন্দকার ফখরুল আলম বেঞ্জু। সংগঠনের সমন্বয়ক রাজেশ দে বাংলানিউজকে জানান, নৌকা প্রতীকের প্রার্থী মঞ্চে এসে জনগণের মুখোমুখি হবেন বলে আমাদের লিখিত দিয়েছিলেন। কিন্তু তিনি শেষ পর্যন্ত আর আসলেন না।
 
এদিকে জনগণের মুখোমুখি না হাওয়ার কারণ সম্পর্কে জানতে চাইলে ঝন্টু বলেন, ওখানে গেলে নানাজনে নানা প্রশ্ন করবেন। কি দরকার সময় নষ্ট করে। এরচেয়ে প্রচার কাজে সময় দেওয়া ভাল।
 
তার ব্যক্তিগত সহকারী মোহাম্মদ মিঠু জানান, নির্বাচনী প্রচার কাজে ছিলেন বলে যাননি। সে সময় তারা স্টেশন রোড, বালাপাড়া সংলগ্ন এলাকায় প্রচার কাজ চালাচ্ছিলেন।
 
স্টেশন রোড এলাকাটি টাউন হল মাঠের তিন কিলোমিটারের মধ্যেই অবস্থিত বলে স্থানীয়রা জানিয়েছেন।
 
এ প্রার্থীর বিরুদ্ধে সাধারণ ভোটারদের মধ্যে অভিযোগ, তাকে সব সময় পাশে পাওয়া যায় না। তিনি ভাল করে কথাও বলেন না।

আগামী ২১ ডিসেম্বর রসিক নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

বাংলাদেশ সময়: ১৮২১ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০১৭
ইইউডি/বিএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad