ঢাকা, বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

মাঠ ছেড়ে পালাবেন না, বিএনপিকে নাসিম

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৬ ঘণ্টা, ডিসেম্বর ৯, ২০১৭
মাঠ ছেড়ে পালাবেন না, বিএনপিকে নাসিম ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে অগ্রণী ব্যাংকের কর্মচারী সংসদের কমিটির অভিষেক অনুষ্ঠান

ঢাকা: আগামী জাতীয় সংসদ নির্বাচনে বিএনপিকে অংশগ্রহণের আহ্বান জানিয়েছেন স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা মন্ত্রী মোহাম্মদ নাসিম।

শনিবার (০৯ ডিসেম্বর) সন্ধ্যায় রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে অগ্রণী ব্যাংকের কর্মচারী সংসদের কমিটির অভিষেক অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

মোহাম্মদ নাসিম বলেন, সংবিধান অনুযায়ী যথা সময়ে নির্বাচন অনুষ্ঠিত হবে।

নির্বাচনে আসেন। এবার যদি নির্বাচনে না আসেন আমও যাবে, ছালাও যাবে। খেলা হবে মাঠে। মাঠ ছেড়ে পালাবেন না। মাঠের বাইরে যাবেন না। হুমকি-ধমকি দিয়ে লাভ হবে না।

বিএনপিকে উদ্দেশ্য করে ১৪ দলের এ সমন্বয়ক বলেন, আন্দোলনের ভয় দেখাবেন না। আন্দোলন কিভাবে করতে হয় আমরা জানি। আন্দোলন আমরাও করেছি। অনেক মার খেয়েছি, কিন্তু সরে যাই নাই। আপনারা সরে গেছেন।

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলামের বক্তব্যের সমালোচনা করে মোহাম্মদ নাসিম বলেন, প্রতিদিনই কথা বলেন, আর প্রতিদিনই মিথ্যা বলেন। প্রধানমন্ত্রী তথ্য প্রমাণ নিয়েই বলেছেন। তথ্য না নিয়ে কোনো কথা বলেন নাই। আপনাদের মাপ চাইতে হবে জনগণের কাছে। আমরা কেন মাপ চাইবো?

বিএনপির নেত্রী খালেদা জিয়ার ন্যায় বিচার প্রসঙ্গে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর এই সদস্য বলেন, তিনি (খালেদা জিয়া) আজ ন্যায় বিচারে কথা বলেন। বঙ্গবন্ধু হত্যাকারীদের ক্ষমতায় বসিয়েছিল। তিনি আবার ন্যায় বিচারের কথা বলেন। কেন বলেন ন্যায় বিচারের কথা?

আগামী নির্বাচনে আওয়ামী লীগকে ভোট দিয়ে জয়যুক্ত করতে সবার প্রতি আহ্বান জানিয়ে নাসিম বলেন, শেখ হাসিনার বিকল্প শেখ হাসিনাই। জীবনের ঝুঁকি নিয়ে তিনি বাংলাদেশের মানুষের জন্য কাজ করে যাচ্ছেন। আগামী নির্বাচন বাঙালির অস্তিত রক্ষার নির্বাচন। বাঙালিরা যদি ভুল করে তাহলে এদেশে আবার জঙ্গিবাদ, হাওয়া ভবনে দুর্নীতি শুরু হয়ে যাবে। হায়েনার দল ক্ষমতায় এলে সব শেষ করে দিবে। তাই আগামী নির্বাচনে জয়ের কোনো বিকল্প নেই।

সংগঠনের সভাপতি খন্দকার নজরুল ইসলামের সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগের শ্রম ও জনশক্তি বিষয়ক সম্পাদক মো. হাবিবুর রহমান সিরাজ, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার আব্দুস সবুর, অগ্রণী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক এবং সিইও মোহাম্মদ শামস্-উল ইসলাম।

বাংলাদেশ সময়: ২০২৩ ঘণ্টা, ডিসেম্বর ০৯, ২০১৭
এমএসি/এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।