ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বিএনপি

বরিশাল সদর আসনেই প্রার্থী হতে চান সরোয়ার

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১৯ ঘণ্টা, ডিসেম্বর ৯, ২০১৭
বরিশাল সদর আসনেই প্রার্থী হতে চান সরোয়ার সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় অনুষ্ঠানে মজিবর রহমান সরোয়ার। ছবি: বাংলানিউজ

বরিশাল: বরিশাল সদর-৫ আসন থেকে সংসদ সদস্য নির্বাচনে প্রার্থী হওয়ার ইচ্ছা প্রকাশ করেছেন কেন্দ্রীয় বিএনপির যুগ্ম-মহাসচিব ও বরিশাল মহানগর বিএনপি সভাপতি অ্যাডভোকেট মজিবর রহমান সরোয়ার।

শনিবার (৯ ডিসেম্বর) বরিশাল প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে মতবিনিময়ে বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচনে বিএনপির ভাবনা বিষয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ ইচ্ছার কথা জানান।
 
তিনি বলেন, বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র প্রার্থী হওয়ার ইচ্ছা আমার নেই।

তবে বরিশাল সদর-৫ আসন থেকে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করার ইচ্ছা রয়েছে। আর দল যদি আমাকে মনোনয়ন দেয় তবেই আমি বরিশাল সদর-৫ আসন থেকে সংসদ সদস্য নির্বাচন করবো।

বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র পদের বিষয়ে তিনি বলেন. সিটি নির্বাচন নিয়ে আমার কোনো চিন্তা-ভাবনা নেই। পাশাপাশি দলের সিদ্ধান্তের বাইরেও আমি যাবো না। দল যা চাইবে সে অনুযায়ী কাজ করবো।

তবে সিটি কর্পোরেশন নির্বাচনে বরিশাল বিএনপির কোন নেতাকর্মীকে তিনি সমর্থন করেন কিনা এমন প্রশ্নের জবাবে কোন উত্তর দেননি।

এদিকে আসন্ন বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচনকে সামনে রেখে ইতিমধ্যে বরিশাল জেলা ও মহানগর বিএনপির একাধিক প্রার্থীর নাম উঠে এসেছে। পাশাপাশি আওয়ামী লীগেরও একক প্রার্থীর নাম শোনা যাচ্ছে। তবে মহানগর আওয়ামী লীগ নেতা-কর্মীরা যুগ্ম-সাধারণ সম্পাদক সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহর নাম মৌখিকভাবে ঘোষণা করে ফেলেছেন। কিন্তু বৃহৎ এই দুটি দলেরই মেয়র প্রার্থীর টিকিট কেন্দ্র থেকে ঘোষণার পরই নিশ্চিত হওয়া যাবে।

বাংলাদেশ সময়: ১৭০০ ঘণ্টা, ডিসেম্বর ৯, ২০১৭
এমএস/জেডএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।