ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

‘প্রধানমন্ত্রীর অধীনে নির্বাচনেই অংশ নেবে বিএনপি’

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০৭ ঘণ্টা, ডিসেম্বর ৯, ২০১৭
‘প্রধানমন্ত্রীর অধীনে নির্বাচনেই অংশ নেবে বিএনপি’ বক্তব্য রাখছেন স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম

ঢাকা: প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনেই আগামী নিবার্চন অনুষ্ঠিত হবে। আর এই নির্বাচনে  বিএনপি অংশগ্রহণ করবে বলে মন্তব্য করেছেন স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম।

শেখ হাসিনা জাতীয় বার্ন ইন্সটিটিউট ও ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে বর্ধিত বেড পরিদর্শন শেষে এ মন্তব্য করেন তিনি।

স্বাস্থ্যমন্ত্রী আরো বলেন, আওয়ামী লীগ চিরদিনই জনগণের ভোটে নির্বাচিত হয়েছে।

বিএনপি'ই বারবার সামরিক শাসন জারি করে ক্ষমতা দখল করেছে।

‘প্রধানমন্ত্রীর ক্ষমা চাওয়া উচিত’ বিএনপি মহাসচিব মির্জা ফখরুলের এমন মন্তব্যের  জবাবে স্বাস্থ্যমন্ত্রী বলেন, খালেদা জিয়া সহ বিএনপি নেতাকর্মীরা প্রতিনিয়ত মিথ্যা কথা বলে। প্রতিনিয়ত আমাদের নামে কুৎসা প্রচার করে থাকেন। এটি তাদের অভ্যাসে পরিণত হয়েছে। এজন্য খালেদা জিয়া সহ বিএনপি নেতাকর্মীদের বিরুদ্ধে কুৎসা ও মিথ্যা প্রচার করার মামলা হওয়া উচিত এবং তাদের ক্ষমা চাওয়া উচিত।

এর আগে "শেখ হাসিনা জাতীয় ন্যাশনাল বার্ন ইউনিট ও ইন্সটিটিউট" পরিদর্শন করেন মোহাম্মদ নাসিম। তিনি নির্মাণাধীন এই বার্ন ইউনিটের বিভিন্ন তলায় ঘুরে এর নির্মাণ কার্যক্রম পরিদর্শন করেন।

পরিদর্শন কালে স্বাস্থ্যমন্ত্রীর সাথে আরো ছিলেন, জাতীয় বার্ন ইউনিটের সমন্বয়ক ডা. সামন্ত লাল সেন, বার্ন ইউনিটের পরিচালক আবুল কালাম আজাদ, ঢামেক হাসপাতাল পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল একেএম নাসির উদ্দিন, চিকিৎসক, সাংবাদিক সহ আরো অনেকেই।

বার্ন ইউনিট পরিদর্শন শেষে তিনি ঢামেক হাসপাতালের আইসিইউর পুরাতন ২০টি বেডের সাথে নতুন ১২টি বেডের উদ্বোধন করেন। আইসিইউতে আরো ২০টি বেড স্থাপন করা হবে মন্তব্য করে তিনি বলেন, দেশের সবচেয়ে প্রাচীনতম এই হাসপাতাল ২০টি আইসিইউ বেড নিয়েই জটিল রোগীদের সেবা দিচ্ছিলো। এত বড় হাসপাতালে ১০০টি আইসিইউ বেড থাকার দরকার। এজন্য পরিচালকের অনুরোধে আজ আরো ১২টি বেড উদ্বোধন করা হলো।

বাংলাদেশ সময়: ১৫৫৮ ঘণ্টা, ডিসেম্বর ০৯, ২০১৭
এজেডএস/আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad