[x]
[x]
ঢাকা, সোমবার, ২৭ অগ্রহায়ণ ১৪২৪, ১১ ডিসেম্বর ২০১৭

bangla news

ঢাবিতে ছাত্রলীগের বিক্ষোভ সমাবেশ

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-১২-০৭ ৬:২৫:২৮ পিএম
ঢাবিতে ছাত্রলীগের বিক্ষোভ সমাবেশ

ঢাবিতে ছাত্রলীগের বিক্ষোভ সমাবেশ

ঢাকা বিশ্ববিদ্যালয়: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া ও তার ছেলে দলটির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানকে গ্রেতারের দাবিতে বিক্ষোভ-মিছিল ও সমাবেশ করেছে ছাত্রলীগ।

বৃহস্পতিবার (৭ ডিসেম্বর) দুপুরে ঢাকা বিশ্ববিদ্যালয়ের মধুর ক্যান্টিন থেকে মিছিলটি বের হয়ে গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে অপরাজেয় বাংলার পাদদেশে গিয়ে এক সংক্ষিপ্ত সমাবেশে মিলিত হয়।

বিদেশে অর্থ পাচার ও এতিমদের অর্থ আত্মসাৎ করার দায়ে অবিলম্বে খালেদা জিয়া ও তারেক রহমানকে গ্রেফতরের জন্য পূর্বঘোষিত এ কর্মসূচি পালন করে ছাত্রলীগ।

সমাবেশে কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সোহাগ বলেন, বাংলাদেশের অসহায়, মেহনতি মানুষের টাকা বিদেশে পাচার করে জিয়া পরিবার যে অপরাধ করেছে, তার শাস্তির দাবিতেই বাংলাদেশ ছাত্রলীগ আজ মাঠে নেমেছে। খালেদা জিয়া ও তারেক জিয়াকে গ্রেফতার না করা পর্যন্ত ছাত্রলীগ এ আন্দেলন চালিয়ে যাবে।

ছাত্রলীগের সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন বলেন, এতিমদের অর্থ পাচার করে বিদেশে বসে তারেক জিয়া বাংলাদেশকে নিয়ে ষড়যন্ত্র করছে। বাংলাদেশের মানুষ তা কখনো মেনে নিবে না। এ ষড়যন্ত্র মোকাবেলার অংশ হিসেবে অবিলম্বে তাদেরকে গ্রেফতার করা হোক।

সমাবেশে আরও উপস্থিত ছিলেন- কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সভাপতি কাজী এনায়েত, দফতর সম্পাদক দেলোয়ার শাহাজাদা, কর্মসূচি ও পরিকল্পনা সম্পাদক রাকিব হোসেন, হোসাইন, ঢাবি শাখা ছাত্রলীগের সভাপতি আবিদ আল হাসান, সাধারণ সম্পাদক মোতাহার হোসেন প্রিন্স প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৮১৫ ঘণ্টা, ডিসেম্বর ০৭, ২০১৭
এসকেবি/জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

FROM AROUND THE WEB
Alexa