[x]
[x]
ঢাকা, রবিবার, ৬ ফাল্গুন ১৪২৪, ১৮ ফেব্রুয়ারি ২০১৮

bangla news

জবি ছাত্রলীগের বিক্ষোভ-মিছিল

জবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-১২-০৭ ৫:৫৯:৩৬ পিএম
খালেদা জিয়া ও তারেক রহমানকে গ্রেফতরের দাবিতে বিক্ষোভ-মিছিল

খালেদা জিয়া ও তারেক রহমানকে গ্রেফতরের দাবিতে বিক্ষোভ-মিছিল

জবি: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া ও সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানকে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে বিক্ষোভ-মিছিল ও সংক্ষিপ্ত সমাবেশ করেছে জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা।

বৃহস্পতিবার (৭ ডিসেম্বর) দুপুর দেড়টার দিকে বিশ্ববিদ্যালয়ের ভাস্কর্য চত্বরে পূর্বঘোষিত কর্মসূচির অংশ হিসেবে এ বিক্ষোভ-মিছিল সমাবেশ করা হয়।

এ সময় বিশ্ববিদ্যালয়ের ভাষ্কর্য চত্বর থেকে একটি বিক্ষোভ মিছিল বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস ও ভিক্টরিয়া পার্ক প্রদক্ষিণ করে। পরে ভাষ্কর্য চত্বরেই একটি সংক্ষিপ্ত সমাবেশ করে ছাত্রলীগ।

সমাবেশে জবি ছাত্রলীগের সভাপতি মো. তরিকুল ইসলাম বলেন, যারা মুক্তিযুদ্ধের সময় স্বাধীনতার বিরুদ্ধে ছিলো তাদের খালেদা জিয়া দেশের পতাকা তুলে দিয়েছে। আর তারাই বিভিন্ন সময় ক্ষমতায় এসে দুর্নীতি ও অর্থপাচার করেছে। সেই অর্থ দেশে ফিরিয়ে এনে গরিব-দুঃখী মানুষের কাজে লাগানোর এখন সময় এসেছে।

জবি ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ জয়নুল আবেদীন রাসেল বলেন, তারেক রহমান আন্তর্জাতিক তালিকাভুক্ত দুর্নীতিবাজ, বিভিন্ন দেশে তার বিচার শুরুর প্রক্রিয়া চলছে। তাই অবিলম্বে তাকে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করার দাবি জানাচ্ছি। 

বাংলাদেশ সময়: ১৭৫৯ ঘণ্টা, ডিসেম্বর ০৭, ২০১৭
ডিআর/জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa