[x]
[x]
ঢাকা, রবিবার, ২ পৌষ ১৪২৪, ১৭ ডিসেম্বর ২০১৭

bangla news

মুন্সীগঞ্জে আ’লীগের দু’গ্রুপের সংঘর্ষে গুলিবিদ্ধ ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-১২-০৭ ৩:১২:০২ পিএম
মুন্সীগঞ্জে আ’লীগের দু’গ্রুপের সংঘর্ষ। ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

মুন্সীগঞ্জে আ’লীগের দু’গ্রুপের সংঘর্ষ। ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

মুন্সীগঞ্জ: মুন্সীগঞ্জ সদর উপজেলার মোলাকান্দি ইউনিয়নে আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে নাছির সরদার (৩৫) নামে এক ব্যক্তি গুলিবিদ্ধ হয়েছেন। এ ঘটনায় অস্ত্রসহ আফজাল হোসেন (৪০) ও দেলোয়ার হোসেন দেলু (৪৫) নামে দুইজনকে আটক করা হয়েছে।

বুধবার (০৬ ডিসেম্বর) সন্ধ্যা থেকেই দু’গ্রুপের মধ্যে থেমে থেমে সংঘর্ষের ঘটনা ঘটে। বৃহস্পতিবার (০৭ ডিসেম্বর) সকালে আবারো সংঘর্ষ বাধে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এছাড়া চর ডুমুরিয়া কাঠবাগান থেকে পরিত্যক্ত অবস্থায় তিনটি ককটেল উদ্ধার করে।

মুন্সীগঞ্জে আ’লীগের দু’গ্রুপের সংঘর্ষ। ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

গুলিবিদ্ধ নাছির পূর্ব মাকহাটী গ্রামের নুরুল সরদারের ছেলে। তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

আটক আফজাল হোসেন ও দেলোয়ার হোসেন দেলু চৈতারচর এলাকার লাল মিয়ার ছেলে।

স্থানীয়রা জানান, বুধবার সন্ধ্যায় আধারা ইউনিয়নের সোলারচর গ্রামে ওরস অনুষ্ঠানে প্রথমে দু’পক্ষের মধ্যে হাতাহাতি হয়। এর জের ধরে নতুন আমঘাটা গ্রামের ইউপি চেয়ারম্যান মহসিনা হক কল্পনা ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ফরহাদ খানের পক্ষ এবং সাবেক চেয়ারম্যান রিপন পাটোয়ারী ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোস্তফা মোল্লা পক্ষের সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে।

মুন্সীগঞ্জ সদর থানার উপ-পরিদর্শক (এসআই) ফখরুদ্দীন বাংলানিউজকে জানান, বুধবার সন্ধ্যা থেকে থেমে থেমে সংঘর্ষ শুরু হয়। সকালে দুই গ্রুপের মধ্যে ককটেল বিস্ফোরণসহ ধাওয়া-পাল্টা ধাওয়া হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এসময় চর ডুমুরিয়া থেকে শর্টগানসহ আফজালকে ও পরে দেলুকে আটক করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫০৩ ঘণ্টা, ডিসেম্বর ০৭, ২০১৭
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

FROM AROUND THE WEB
Alexa