[x]
[x]
ঢাকা, সোমবার, ২৭ অগ্রহায়ণ ১৪২৪, ১১ ডিসেম্বর ২০১৭

bangla news

‘সহায়ক নয়, বর্তমান সরকারের অধীনেই নির্বাচন’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-১২-০৭ ২:৪০:০৬ পিএম
ভাটপাড়া নীলকুঠিতে ডিসি ইকোপার্কের উদ্বোধন। ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ভাটপাড়া নীলকুঠিতে ডিসি ইকোপার্কের উদ্বোধন। ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

মেহেরপুর: বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রী রাশেদ খান মেনন বলেছেন, সহায়ক সরকারের আওতায় আগামী নির্বাচন হবে না। বর্তমান সরকারের অধীনেই আগামী জাতীয় নির্বাচন হবে।

বৃহস্পতিবার (০৭ ডিসেম্বর) বেলা ১১টার দিকে মেহেরপুরের গাংনী উপজেলার সাহারবাটি ইউনিয়নের ঐতিহাসিক ভাটপাড়া নীলকুঠিতে ডিসি ইকোপার্ক উদ্বোধনকালে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

পর্যটন মন্ত্রী বলেন, আগামী জাতীয় নির্বাচন হবে ১৪ দলের জোটভুক্ত। বিএনপি নির্বাচনে না এলেও নিয়মতান্ত্রিকভাবে নির্বাচন অনুষ্ঠিত হবে।

এরপর বেলা ১২টার দিকে মূল গেটে ফিতা কেটে ও ফলক উদ্বোধনের মধ্য দিয়ে ইকোপার্কের উদ্বোধন করা হয়। উদ্বোধন শেষে মেহেরপুর জেলা প্রশাসনের উদ্যোগে এক আলোচনা সভার আয়োজন করা হয়।

জেলা প্রশাসক পরিমল সিংহের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন- মেহেরপুর-১ আসনের জাতীয় সংসদ সদস্য অধ্যাপক ফরহাদ হোসেন, মেহেরপুর-২ আসনের জাতীয় সংসদ সদস্য মকবুল হোসেন, বাংলাদেশ ওয়ার্কার্স পার্টির পলিট ব্যুরো সদস্য নুর আহমেদ বকুল, জেলা পরিষদের চেয়ারম্যান গোলাম রসুল, অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল্লাহ আল মাহমুদ, গাংনী উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) বিষ্ণুপদ পাল প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৪৩৩ ঘণ্টা, ডিসেম্বর ০৭, ২০১৭
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

FROM AROUND THE WEB
Alexa