ঢাকা, শনিবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

রাজনীতি

রাজশাহীতে যুবদলের বিক্ষোভ মিছিল পণ্ড

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩৫ ঘণ্টা, ডিসেম্বর ১, ২০১৭
রাজশাহীতে যুবদলের বিক্ষোভ মিছিল পণ্ড রাজশাহীতে যুবদলের বিক্ষোভ মিছিলে পুলিশের বাধা/ছবি: বাংলানিউজ

রাজশাহী: পুলিশি বাধায় বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারির প্রতিবাদে আয়োজিত রাজশাহী মহানগর যুবদলের বিক্ষোভ মিছিল পণ্ড হয়েছে। 

শুক্রবার (১ ডিসেম্বর) সকালে মালোপাড়া দলীয় কার্যালয়ের সামনেই সংক্ষিপ্ত পথসভা করে কর্মসূচি শেষ করা হয়।

রাজশাহী মহানগর যুবদলের সভাপতি আবুল কালাম আজাদ সুইটের সভাপতিত্বে পথসভায় বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান রিটন।

আরো বক্তব্য রাখেন রাজশাহী মহানগর যুবদলের সাবেক সাধারণ সম্পাদক মাহফুজুল হাসনাইন হিকোল, রাজশাহী মহানগর যুবদলের সিনিয়র সহ-সভাপতি মাইনুল হক হারু ও মহানগর যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক রুহুল আমিন প্রমুখ।  

পথসভায় যুবদল নেতারা বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার নামে মিথ্যা হয়রানিমূলক মামলা প্রত্যাহার করে নির্বাচনকালীন সহায়ক সরকার গঠনের উদ্যোগ না নিলে কঠোর কর্মসূচি দেওয়ার কথাও জানান।

এর আগে মহানগরীর মণী চত্বর এলাকায় ছাত্রদল একটি খণ্ড মিছিল বের করে। কিন্তু পুলিশ বাধা দিলে নেতাকর্মীরা পুলিশকে লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ করে ও কয়েকটি অটোরিকশা ভাঙচুর করে। পরে পুলিশ ধাওয়া দিলে নেতাকর্মীরা পালিয়ে যায়।

বাংলাদেশ সময়: ১৫৩০ ঘণ্টা, ডিসেম্বর ০১, ২০১৭
এসএস/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।