ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

উন্নয়নের স্বার্থে আগামী নির্বাচনে আ’লীগকে ভোট দিতে হবে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫২ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০১৭
উন্নয়নের স্বার্থে আগামী নির্বাচনে আ’লীগকে ভোট দিতে হবে বক্তব্য রাখছেন স্থানীয় সরকার, পল্লি উন্নয়ন ও সমবায় মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন/ছবি: বাংলানিউজ

ফরিদপুর: উন্নয়নের স্বার্থেই আগামী নির্বাচনেও আওয়ামী লীগকে ভোট দিতে হবে বলে মন্তব্য করেছেন স্থানীয় সরকার, পল্লি উন্নয়ন ও সমবায় মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন।

তিনি বলেন, টানা নয় বছর আওয়ামী লীগ ক্ষমতায় থাকায় পৃথিবীর বুকে বাংলাদেশ এখন রোল মডেল। দেশের প্রতিটি স্তরে উন্নয়ন হওয়ায় বিশ্বের মানুষের সঙ্গে তাল মিলিয়ে আমরা চলতে পারছি।

আমরা এখন আর পিছিয়ে পড়া জাতি নই।

বৃহস্পতিবার (৩০ নভেম্বর) বিকেলে ফরিদপুর শহরের ইমামউদ্দিন স্কয়ারে আওয়ামী যুবলীগের ৪৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে জেলা যুবলীগ আয়োজিত যুব সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব বলেন।  

মন্ত্রী আরো বলেন, ফরিদপুরকে অবিলম্বে ডিভিশনাল হেডকোয়ার্টার স্থাপন করা হবে। এরই মধ্যে সিটি করপোরেশনের সীমানা নির্ধারণ করা হয়েছে।  

এছাড়া অবিলম্বে ফরিদপুরে একটি পূর্ণাঙ্গ বিশ্ববিদ্যালয় স্থাপন করা হবে, তার জন্য প্রাথমিকভাবে স্থান নির্বাচন করা হয়েছে।  

জেলা যুবলীগের সভাপতি এইচ এম ফুয়াদের সভাপতিত্বে সমাবেশে জেলা আওয়ামী লীগের সভাপতি সুবল চন্দ্র সাহা, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খন্দকার মোহতেশাম হোসেন বাবর প্রমুখ বক্তব্য রাখেন।

বাংলাদেশ সময়: ২০৪৫ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০১৭
আরকেবি/এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।